টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মোহনগঞ্জে ৩ কেজি গাঁজাসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

মোহনগঞ্জে ৩ কেজি গাঁজাসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

নেত্রকোনার মোহনগঞ্জে ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার রাত সাড়ে ১০ টার দিতে উপজেলার আদর্শনগর বাজারের পুলিশ চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে আদর্শ নগর তদন্ত কেন্দ্রর পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন, পাশের সুনামগঞ্জের শাল্লা উপজেলার শ্যামারচর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত আসরাব উদ্দিনের ছেলে শিষ আহম্মেদ(২০) ও একই ইউনিয়নের উজানগাঁও গ্রামের মৃত শাহালমের ছেলে তোফাজ্জল হোসেন (১৮)।

আদর্শ নগর তদন্ত কেন্দ্রের ইনচার্য এসআই শুভাশীষ গাঙ্গুলি জানান, ধৃত আসামি তফাজ্জল হোসেন ও শিষ আহম্মেদ তারা দু’ জনই এলাকার চিহ্নিত মাদককারবারি হিসেবে পরিচিত। তারা দুইজন প্রায়ই নিজ এলাকা থেকে মদ- গাঁজাসহ বিভিন্ন মাদক দ্রব্য নিয়ে এসে গোপনে মোহনগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে চলে যায়। এ অবস্থায় আমরাও ওই দুই মাদককারবারিকে  ধরার জন্য তাদের পিছনে সোর্স লাগিয়ে রাখি।

পরে রবিবার রাত সাড়ে ১০ টার দিকে তারা দুইজন একটি ভাড়াটিয়া মোটরসাইকেলে করে গাঁজা নিয়ে আদর্শ নগর বাজারের দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে তাদের মোটরসাইকেলটি আদর্শ নগর পুলিশ চেকপোস্টের কাছাকাছি আসা মাত্রই আমরা তাদের মোটরসাইকলটিকে থামিয়ে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করি এবং তাদের সাথে থাকা একটি বেগ থেকে ২ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করি। তিনি আরো বলেন, সোমবার সকাল ১১ টার দিকে তাদের নামে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা দায়েরের পর তাদেরকে আদালতের নির্দশে জেল- হাজতে পাঠানো হয়েছে।###

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital