টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বাগেরহাটে পুলিশের উপর হামলায় ২ হেফাজত কর্মী গ্রেফতার

বাগেরহাটে পুলিশের উপর হামলায় ২ হেফাজত কর্মী গ্রেফতার

বাগেরহাটের মোল্লাহাটে ওসিসহ ৭ পুলিশের উপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় হেফাজতের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে মোল্লাহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোল্লাহাট উপজেলার উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামের রাকিন সরদার ও প্রান মোল্লা।

এর আগে পুলিশের উপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় সোমবার রাতে মোল্লাহাট থানার এসআই মো. শাহিনুর রহমান গোলদার বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক ব্যক্তিকে আসামি করে এই মামলা দায়ের করেন। মামলায় হেফাজতে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের মামাবাড়ীর আত্মীয় আব্দুল্লাহ খোন্দকারকে প্রধান আসামি করা হয়েছে। রাতেই এই ঘটনায় সম্পৃক্ত থাকায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, পুলিশের উপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, সোমবার সকালে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে মোল্লাহাট উপজেলা হাসপাতাল মোড়ে মিছিলের প্রস্তুতি নিলে পুলিশ বাধা দেয়। এসময় হেফাজত কর্মীরা পুলিশের ওপর হামলা করে। হামলায় মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির, মোল্লাহাট থানার এসআই ঠাকুর দাস, এএসআই লিয়াকত হোসেন, এএসআই বাহারুল ইসলাম, ডিএসবি’র পুলিশ সদস্য শহিদুল ইসলাম, পুলিশ সদস্য সোহাগ মিয়া ও পুলিশ সদস্য নাজমুল ফকির আহত হয়। তাদের মোল্লাহাট উপহোসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital