টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ক্ষমতায় যেতে চোরাগলির খোঁজে বিএনপি: কাদের

ক্ষমতায় যেতে চোরাগলির খোঁজে বিএনপি: কাদের

বিএনপি জনগণের সমর্থন না পেয়ে ক্ষমতায় যেতে ‘অন্ধকারের চোরাগলি’ খুঁজছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে খুলনা সড়ক জোন বিআরটিসির কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ মন্তব্য করেন তিনি।

দেশ ও সমাজের গৌরবের দিনগুলো বিএনপি বিতর্কিত করার অপচেষ্টা করেছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনগণের সমর্থন না পেয়ে ক্ষমতায় যেতে খোঁজে অন্ধকারের চোরাগলি।

তিনি বলেন, জাতির সোনালী অর্জনগুলো কালিমালিপ্ত করে তারা (বিএনপি) পরাজিত পাকিস্তানি ভাবধারায় দেশের রাজনীতিকে ফিরিয়ে নিয়ে যেতে চায়। যা এখন আর সম্ভব নয়। জনগণও তা আর হতে দেবে না।

তিনি আরো বলেন, এখন জনকল্যাণের রাজনীতিই বেশি প্রয়োজন। কিন্তু এদেশের রাজনীতি, মুক্তিযুদ্ধের মূল্যবোধ, গণতান্ত্রিক অভিযাত্রা ক্ষতিগ্রস্ত করেছে বিএনপি ও প্রতিক্রিয়াশীল চক্র। রাষ্ট্রের প্রতিটি অর্জনকে তারা অপপ্রচার আর অন্ধ সমালোচনায় বিদ্ধ করেছে। তাদের রাজনীতি নেতিবাচক ধারা এবং প্রতিক্রিয়াশীলতায় পুষ্ট।

এসময় বিএনপিকে ক্ষমতায় যেতে হলে জনগণের কাছে ফিরে আসার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। পাশাপাশি দুর্যোগ, সঙ্কটে লিপ সার্ভিস না দিয়ে বিএনপিকে জনমানুষের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জনমুখী রাজনীতি এবং উন্নয়নের রাজনীতি কথা-সর্বস্ব দলগুলোকে সঙ্কটে ফেলেছে। তাদের রাজনৈতিক উচ্চাভিলাষের পথরেখায় ফেলেছে অন্ধকারের ছায়া।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital