টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনার ভোক্তারা টিসিবি পণ্য পেয়ে খুশী, চাহিদার তুলনায় সরবরাহ কম

পাবনার ভোক্তারা টিসিবি পণ্য পেয়ে খুশী, চাহিদার তুলনায় সরবরাহ কম

 চাটমোহরে ট্রাকে টিসিবির পণ্য বিক্রি হচ্ছে। চাটমোহর জিরো পয়েন্ট থেকে ছবিটি তোলা।

মাহে রমজান উপলক্ষ্যে পাবনার চাটমোহরে বিক্রি হচ্ছে বাণিজ্য মন্ত্রনালয়ের আওতাধীন ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টি.সি.বি) পণ্য। সুলভ মূল্যে সাধারণ মানুষ সয়াবিন তেল, চিনি, মসুরের ডাল, ছোলা ও খেজুর পেয়ে খুশী হচ্ছেন। তবে পেয়াজ কিনতে অনিহা লক্ষ্য করা গেছে ক্রেতাদের মাঝে। টিসিবি ডিলার চাটমোহরের মেসার্স নিরব এন্টার প্রাইজ এবং সাগর সজীব ট্রেডার্স ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ রাজশাহী থেকে সয়াবিন তেল, চিনি, মসরের ডাল, ছোলা, খেজুর ও পেয়াজ প্রাপ্তি সাপেক্ষে বিক্রি করছেন। চাহিদার তুলনায় সরবরাহ কম হওয়ায় মালামাল দ্রুত ফুরিয়ে যাচ্ছে। ক্রয়ের ইচ্ছা থাকা সত্তে¡ও অনেকে টিসিবি পণ্য কিনতে পারছেন না।

চাটমোহরের হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের সামেদ প্রাং জানান, অপেক্ষাকৃত কম দামে প্রয়োজনীয় পণ্য সামগ্রী পেয়ে আমাদের উপকার হচ্ছে। তবে যে পিয়াজ বিক্রি করা হচ্ছে তার গুনগত মান খারাপ। পাঠানপাড়া মহল্লার বকুল রহমান জানান, ৫ লিটার সয়াবিন তেলের জার বাজারে যখন ৬৮০ টাকায় বিক্রি হচ্ছে তখন টিসিবি আমাদের তা ৫০০ টাকায় দিচ্ছে। সে ক্ষেত্রে আমাদের অর্থ সাশ্রয় হচ্ছে। তাই টিসিবি পণ্য পেয়ে আমরা খুশি।

মেসার্স নিরব এন্টার প্রাইজের সত্তাধিকারী জানান, চিনি ৫৫ টাকা, মসুর ডাল ৫৫ টাকা, ছোলা ৫৫ টাকা, খেজুর ৮০ টাকা, পিয়াজ ২০ টাকা কেজি এবং সয়াবিন তেল ১০০ টাকা লিটার দরে বিক্রি হচ্ছে। সাধারণ মানুষ সয়াবিন তেল, চিনি, মশুরের ডাল, ছোলা ও খেজুর পেয়ে খুশী হলেও পিয়াজ কিনতে অনিহা প্রকাশ করছেন। সাগর সজীব ট্রেডার্সের সত্তাধিকারী জহুরুল ইসলাম জানান, টিসিবি পণ্য পেয়ে চাটমোহরের ক্রেতারা খুব খুশী। রাজশাহী থেকে মালামাল আনার পর পরই তা ফুরিয়ে যাচ্ছে। ক্রেতারা স্বতস্ফুর্ত ভাবে পণ্য কিনছে। আমাদের ও লাভ থাকছে।

চাটমোহর উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন জানান, লক ডাউনের সময় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত আয়ের মানুষ সুলভ মূল্যে টিসিবি পণ্য পেয়ে উপকৃত হচ্ছেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital