টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সেই তল্লা মসজিদের পাশে ফের বিস্ফোরণ, দগ্ধ ১১

সেই তল্লা মসজিদের পাশে ফের বিস্ফোরণ, দগ্ধ ১১

নারায়ণগঞ্জের ফতুল্লায় সেই তল্লা মসজিদের পাশের একটি তিনতলা বাড়িতে গ্যাস পাইপলাইনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহতদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল ৬টার দিকে ফতুল্লার পশ্চিম তল্লা জামাই বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, ফতুল্লার তল্লা এলাকায় স্থানীয় মফিজুল ইসলামের তিনতলা বাড়ির তৃতীয় তলায় ভাড়াটের বাসায় ভয়াবহ বিস্ফোরণের এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোসহ দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, ওই বাড়ির তৃতীয় তলায় বেশ কয়েকটি পরিবার বসবাস করেন। রাতে একটি পরিবারের লোকজন চুলার বার্নার বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন। এতে চুলা থেকে গ্যাস বের হয়ে রান্নাঘরসহ অন্যান্য ঘরে ছড়িয়ে জমাট বেঁধে থাকে।

তিনি আরো বলেন, ভোরে রান্নার জন্য চুলায় আগুন জ্বালালে বিস্ফোরণ ঘটে। এসময় এক শিশুসহ ছয়জন নারী ও চারজন পুরুষ দগ্ধ হন। তাদের মধ্যে শিশুসহ পাঁচজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয় এবং ছয়জনকে সদরের জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital