টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বৃদ্ধ বাবার

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বৃদ্ধ বাবার

পাবনার সাঁথিয়ার ছেলের লাঠির আঘাতে আহেজ প্রামাণিক (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের হরিপুর-রতনপুর গ্রামে।

আহেজ প্রামাণিক মৃত ইমারত প্রামাণিকের ছেলে ছিলেন। পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, আহেজ প্রামাণিক কিছুদিন আগে তার ছেলে আ. রহিম (৪২) এর কাছ থেকে দুই হাজার টাকা ধার নেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে ছেলে রহিম তার বাবা আহেজ প্রামাণিকের কাছে ধারের টাকা ফেরত চান। কাছে টাকা না থাকায় তার বাবা ধারের টাকা ফেরত দিতে পারেননি। এ নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে আ. রহিম বাঁশের গোড়ালি (বাঁশের মোটা লাঠি) দিয়ে বাবার মাথায় সজোরে আঘাত করেন। এতে বৃদ্ধ আহেজ প্রামাণিক মাটিতে লুটে পড়েন। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেবার পথেই তিনি মারা যান। আতাইকুলা থানার ওসি (তদন্ত) সিদ্দিক হোসেন জানান, সংবাদ পেয়ে আতাইকুলা থানা পুলিশ রাতেই বৃদ্ধ আহেজের লাশ উদ্ধার করে। লাশের ময়না তদন্তের জন্য শুক্রবার পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ঘাতক ছেলে রহিম পলাতক রয়েছে। এ ব্যাপারে নিহতের ভাই আ. আওয়াল বাদী হয়ে শুক্রবার বিকেলে আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital