টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
জয়ে ফিরল গেইল-রাহুলের পাঞ্জাব

জয়ে ফিরল গেইল-রাহুলের পাঞ্জাব

হ্যাটট্রিক পরাজয়ের পর জয়ে ফিরল পাঞ্জাব কিংস। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সকে ৯ উইকেটে হারিয়ে জয়ে ফিরল লোকেশ ক্রিস গেইল-লোকেশ রাহুলরা।

শুক্রবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি ১৪তম আসরের ১৭তম ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে ১৩১/৬ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৬৩ রান করেছেন অধিনায়ক রোহিত শর্মা।

চলতি আইপিএলে পঞ্চম ম্যাচে নিজেদের দ্বিতীয় জয়ের দেখা পেল পাঞ্জাব। এই জয়ে সাত নম্বর পজিশন থেকে পাঁচে উঠে গেলো পাঞ্জাব। অবশ্য জয়ে দিয়েই আইপিএল মিশন শুরু করেছিল পাঞ্জাব কিংস। রাজস্থানকে হারিয়ে শুভ সূচনা করা দলটি এরপর টানা তিন ম্যাচে চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে হেরে খাদের কিনারায় চলে যায়।

আজকের ম্যাচে আগে ব্যাট করে ১৩১ রানের বেশি করতে পারেনি মুম্বাই। জবাবে অধিনায়ক লোকেশ রাহুল ও ক্রিস গেইলের দায়িত্বশীল ব্যাটিংয়ে মাত্র ১ উইকেট হারিয়েই ম্যাচ জিতে নেয় পাঞ্জাব। তখনও বাকি ছিল ইনিংসের ১৪টি বল।

১৩২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতেই ৫৩ রান করে ফেলে পাঞ্জাব। ইনিংসের অষ্টম ওভারে সাজঘরে ফেরার আগে ২০ বলে ২৫ রান করেন মায়াঙ্ক আগারওয়াল।

দ্বিতীয় উইকেটে ইউনিভার্স বস ক্রিস গেইলকে নিয়ে পরের লড়াই শুরু করেন অধিনায়ক লোকেশ রাহুল। দলের চাহিদা মোতাবেক নিজের স্বভাববিরুদ্ধ রয়েসয়ে ব্যাটিং করতে থাকেন গেইল। অপরপ্রান্তে রাহুল দিচ্ছিলেন ভরসার বার্তা।

৭.২ ওভারে ৫৩ রানের জুটি গড়ে ফেরেন মায়াঙ্ক (২৫)। তিনে ব্যাটিংয়ে নামা ক্রিস গেইলকে সঙ্গে নিয়ে সাবধানি ব্যাটিং করে নির্ধারিত ওভারের ১৪ বল আগেই দলকে জয়ের বন্দরে পৌঁছেদেন অধিনায়ক লোকেশ রাহুল।

দলের জয়ে ৫২ বলে সর্বোচ্চ ৬০ রান করেন ওপেনার লোকেশ রাহুল। এছাড়া ৩৫ বলে ৪৩ রান করেন ক্রিস গেইল।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala