টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু

যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু

যশোরের শার্শা উপজেলার নাভারণে (যশোর-বেনাপোল সড়কে) মোটরসাইকেল দুর্ঘটনায় মা শফুরা বেগম (৭২) ও ছেলে শফিকুল ইসলামের (৪২) মৃত্যু হয়েছে। একই ঘটনায় শফিকুলের মেয়ে রায়সা (৭) গুরুতর আহত হয়েছে।

শুক্রবার যশোর শার্শা উপজেলার নাভারণ আনসার ক্যাম্পের সামনে কামারবাড়ি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা ঝিকরগাছা উপজেলার শেকলঘোনা গ্রামের বাসিন্ধা।

নিহতদের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আহত শিশুটিও হাসপাতালের শিশু সার্জরী ওয়ার্ডে চিকিৎসাধীন।

শফুরা বেগমের ভাইপো তৌহিদুল ইসলাম বলেন, আমার চাচা শাফিকুল ইসলাম মোটরসাইকেল চালিয়ে নাভারন যাচ্ছিলেন। পথিমধ্যে আনসার ক্যাম্প কামারবাড়ি মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মটিভর্তি ট্রলির সাথে ধাক্কা লাগে। এতে পড়ে গিয়ে তিনজনই গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে যশোর জেনারেল হসাপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১টার দিকে চাচা শফিকুল ইসলাম মারা যান। ঘণ্টা দেড়েক পর দাদি শফুরাও মৃত্যুর কোলে ঢলে পড়েন। চাচাত বোন রায়সা হাসপাতালে ভর্তি রয়েছে।

হাসপাতলের জরুরি বিভাগের চিকিৎসক অমীয় দাস বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আসা একই পরিবারের তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় মা শফুরা বেগম ও ছেলে শফিকুর রহমান মারা গেছেন। আর আহত শিশুটির অবস্থাও ভালো মনে হচ্ছে না।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital