টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
হত্যার ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ!

হত্যার ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ!

গাজীপুরের কালীগঞ্জে হত্যার পর লাশ গুমসহ বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে নুরুল হাসানের বিরুদ্ধে।

বৃহস্পতিবার এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় নুরুল হাসানকে (৩৪) অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নুরুল হাসান জাঙ্গালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও এলাকার নুরুল ওহাবের ছেলে।

মামলার বরাত দিয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, ভিকটিম স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়ে। নুরুল হাসান বিভিন্ন ধরণের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে প্রায় দেড় বছর পূর্বে প্রথম ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে পরিবারসহ তাকে হত্যা করে লাশ গুম ফেলবে বলে হুমকি দেয়। এরপর থেকে প্রায় দেড় বছর যাবত হত্যার ভয় দেখিয়ে তাকে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছে।

গত ১৫ এপ্রিল অনুমানিক রাত সাড়ে আটটার দিকে ওই তরুণীর ঘরে প্রবেশ করে পুনরায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে নুরুল হাসান। এ সময় তরুণীর চিৎকারে তার স্বজনরা এগিয়ে আসলে অভিযুক্ত নুরুল হাসান দৌড়ে পালিয়ে যায়। ইতোপূর্বে ধর্ষণ হলেও তার কোনো প্রমাণ/আলামত পাওয়া যায়নি।

সর্বশেষ ১৫ এপ্রিল ধর্ষণ চেষ্টার অভিযোগে ভিকটিমের মা বাদী হয়ে বৃহস্পতিবার মামলা করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নুরুলকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital