টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ইয়াবাসহ আর্মড পুলিশের ৩ সদস্য ধরা

ইয়াবাসহ আর্মড পুলিশের ৩ সদস্য ধরা

কক্সবাজারের উখিয়ার ১৩ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প (তানজিমারখোলা) এলাকা থেকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের ৩ সদস্যকে ১৮শ’ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে এপিবিএন পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই সোহাগ, কনস্টেবল মিরাজ ও নাজিমকে তাদের ব্যক্তিগত কক্ষে অভিযান চালিয়ে আটক করে এপিবিএন। রাতেই আটককৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমদ সঞ্জুর মোর্শেদ। তিনি জানান, এ ঘটনায় আটক পুলিশ সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ক্যাম্প-১৩ ব্লক-এ এর হেড মাঝি ফয়েজ উল্লাহর ছেলে একরামকে (৩৮) এসআই সোহাগ ইয়াবা বিক্রি করে দেবার জন্য দীর্ঘদিন ধরে চাপ দিয়ে আসছিল। হেড মাঝি একরাম বিষয়টি ৮-এপিবিএন এর সিনিয়র এএসপি কামরুল ইসলামকে জানায়। পরবর্তীতে গোপনে অনুসন্ধানে গিয়ে হেড মাঝি একরামের সঙ্গে এসআই সোহাগের বাকবিকণ্ডার সময় এক পুলিশ কর্মকর্তা ঘটনার সম্পৃক্ততা নিশ্চিত হয়। এ সময় অভিযান চালিয়ে ইয়াবা ও জাল টাকাসহ তাদের আটক করা হয়।

রাতেই আটক ৩ পুলিশ সদস্যকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলার পাশাপাশি বিভাগীয় মামলার প্রস্ত্রতি চলছে বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital