টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মালয়েশিয়ায় ডাকাতদের হামলায় আহত ৫ বাংলাদেশি দুই ডাকাত আটক

মালয়েশিয়ায় ডাকাতদের হামলায় আহত ৫ বাংলাদেশি দুই ডাকাত আটক

মালয়েশিয়ায় পুলিশ পরিচয়ে বাংলাদেশিদের ঘরে ঢুকে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে আহত পাঁচ জনের মধ্যে তিন বাংলাদেশির অবস্থা গুরুতর।

আহত পাঁচজন হলেন, রাকিবুল ইসলাম (২৭), মোহাম্মদ বাদশা বিশ্বাস (৩৭), ফয়সাল (২৮), রফিকুল ইসলাম (৩৫) ও আতিকুর রহমান (২৮)। তাদের মধ্যে রাকিবুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। তাকে কুয়ালালামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুই ডাকাতকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার স্থানীয় সময় রাত ১১টার দিকে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের হাংতুয়ার ৪০ সি লরং মেরান্তি, জালান কেনেংগার তৃতীয় তলার একটি বাসায় তিন জন পুলিশ পরিচয়ে ঢুকে পড়ে। তারা নিজেদের পুলিশ বলে পরিচয় দেয় এবং রুমের ভেতরে থাকা পাঁচ-ছয় জন বাংলাদেশির কাছে থাকা মোবাইল ছিনিয়ে নেয়। এসময় তারা কয়েকজনের হাত ও মুখ টেপ দিয়ে বেঁধে ফেলে।

ডাকাত দলের সদস্যরা তাদের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন বাংলাদেশিদের। এসময় বাংলাদেশিদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে স্থানীয়দের ও পুলিশের সহায়তায় আহতদের উদ্ধার করে কুয়ালালামপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ ঘটনায় ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়েছে। এ নিয়ে জালান বান্ডার এইচ এস লী থানায় (বালাই) একটি মামলা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা সিতি নূরদায়ূ বিনতে ইয়াকুব জানান, ডাকাত দলের দুই সদস্যকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। আরেক ডাকাতকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital