টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মোহনগঞ্জে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে এক  অসহায় মায়ের অভিযোগ

মোহনগঞ্জে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে এক  অসহায় মায়ের অভিযোগ

নেত্রকোনার মোহনগঞ্জে আব্দুল আওয়াল মবিন (৩৫) নামে  মাদকাসক্ত এক ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে অবশেষে তার বিরুদ্ধে অসহায়  মায়ের  থানায়  অভিযোগ দায়ের।

আজ রবিবার দুপুরে উপজেলার গাগলাজুর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফার স্ত্রী হেলেনা বেগম নিজেই বাদি হয়ে তার মাদকাসক্ত ওই ছেলের বিরুদ্ধে মোহনগঞ্জ থানায় এ লিখত  অভিযোগটি দায়ের করেন। অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার গাগলাজুর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফার মাদকাসক্ত ছেলে আব্দুল আওয়াল মবিন দীর্ঘদিন ধরে মদ-গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন করে এলাকার বিভিন্ন লোকজনের সাথে খারাপ আচরনসহ ঝগড়া-ঝাটি করে আসছিল। আর তখন থেকেই তাকে ভাল হওয়ার জন্য তার মা হেলেনা আক্তারসহ তার আত্মীয়-স্বজনেরা চেষ্টা করে আসছিল। এমনকি তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন  লোকজনের সাথে মারামারি  করার অপরাধে থানায় একাধিক অভিযোগও  রয়েছে। এমতাবস্থায় মবিন বেশ কিছুদিন ধরে মাদকের টাকাসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে সে তার মা হেলেনা বেগমসহ পরিবারের লোকজনের উপর নানাভাবে অত্যাচার-নির্যাতন চালিয়ে আসছিল। এমনকি পরিবারের লোকজন তার কথার অবাধ্য হলে সে তখন রাগে তার মাসহ পরিবারের লোকজনদেরকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে এবং ঘরের  আসবাবপত্র ভাংচুর করতে থাকে। এমনকি সে তার মাসহ পরিবারের লোকজনদেরকে মারধোর করারও চেষ্টা করে আসছিল।  এ অবস্থায় রবিবার দুপুরে নিরুপায় হয়ে তার মা হেলেনা বেগম নিজেই মোহনগঞ্জ থানায় এসে ছেলের বিরুদ্ধে  একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্য  মো, আব্দুল আহাদ খান অভিযোগ পাওয়ার অসত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, এ ব্যাপারে তদন্ত করে দ্রুতই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital