টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
অবশেষে জিতল কলকাতা নাইট রাইডার্স

অবশেষে জিতল কলকাতা নাইট রাইডার্স

নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে টুর্নামেন্টের শুভসূচনা করেছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। কিন্তু এরপর একে একে মুম্বাই ইন্ডিয়ানস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের কাছে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে চলে গিয়েছিল দলটি।

অবশেষে ষষ্ঠ ম্যাচে এসে হারের বৃত্ত থেকে বের হতে পারল আইপিএলের দুইবারের চ্যাম্পিয়নরা। আহমেদাবাদের বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে পাঞ্জাব কিংসকে ৫ উইকেটে হারিয়েছে কলকাতা। এ জয়ের ফলে ছয় ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে উঠে এসেছে তারা।

দলের জয়ে ৩ ওভারে ১৭ রানে ৩ উইকেট পতনের পর হাল ধরে ইনিংসের শেষ পর্যন্ত খেলে ৪০ বলে ৪টি চার ও দুই ছক্কায় অপরাজিত ৪৭ রান করেন মরগান।

এই রান করার মধ্য দিয়ে ঘরোয়া ও আন্তর্জাতিক সবমিলে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে ৩০১তম ইনিংস খেলে ৭ হাজার ৪ রান করেন মরগান।

এদিন খেলতে নামার আগে ৩১৭ ম্যাচে ৩০০ ইনিংস খেলে ৬ হাজার ৯৫৭ রান করেন মরগান। সাত হাজারি ক্লাবের সদস্য হতে এই ইংলিশ অধিনায়কের প্রয়োজন ছিল মাত্র ৪৩ রান। এদিন ৪৭ রান করে সেই মাইলফলক স্পর্শ করেন মরগান।

টি-টোয়েন্টিতে রেকর্ড ১৩ হাজার ৮৩৯ রান করেন ক্রিস গেইল। ১০ হাজার ৬৯৪ রান করে দ্বিতীয় পজিশনে কায়রন পোলার্ড। ১০ হাজার ৪৮৮ রান করে তৃতীয় পজিশনে আছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital