টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে খুন

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে খুন

নগরীতে মোবাইল ফোন চুরির অভিযোগকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত কিশোর রফিকুল ইসলাম (১৬) ওই এলাকার একটি অ্যালুমিনিয়াম কারখানায় কাজ করত। পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবৃল কাশেম ভূঁইয়া বলেন, সপ্তাহখানেক আগে একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য ইয়াসিন আরাফাতের নেতৃত্বে একদল কিশোরের সঙ্গে রফিকুলের কথা-কাটাকাটি হয়। এ সময় রফিকুলকে হত্যার হুমকি দেয়া হয়। এর জের ধরে ওইদিন ইয়াসিনের নেতৃত্বে একদল কিশোর পাঁচলাইশ মোহাম্মদপুর এলাকার সুলতান কলোনিতে এসে রফিকুলকে মারধর শুরু করে। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, এ ঘটনায় রফিকুলের মা বাদী হয়ে ইয়াসিনসহ চারজনকে আসামি করে রাতেই পাঁচলাইশ থানায় মামলা করেন। ঘটনার পর পুলিশ পাঁচ আসামিকে গ্রেফতার করে। তারা হলো- মো. ইয়াসিন আরাফাত, মো. মহিম, মো. হাসান শাহীন, মো. রহমত উল্লাহ ও আবু রাশেদ কামাল।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital