টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
প্রেমে বাধা দেওয়ায় ভাইকে খুনের অভিযোগে নায়িকা গ্রেফতার

প্রেমে বাধা দেওয়ায় ভাইকে খুনের অভিযোগে নায়িকা গ্রেফতার

ভাইকে টুকরো টুকরো করে কেটে খুনের অভিযোগে কন্নড় সিনেমার জনপ্রিয় নায়িকা শানায়া কাটওয়েকে গ্রেফতার করা হয়েছে। নিজ ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হত্যার অভিযোগে গত বৃহস্পতিবার অভিনেত্রীকে গ্রেফতার করে হুব্বাল্লি গ্রামীণ পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ধারওয়াড় জেলা পুলিশের তরফে এই মামলার চার সন্দেহভাজনকে প্রথমে গ্রেফতার করা হয়। তারা হলেন তৌসিফ চন্নপুর (২১), আমান গিরানিওয়াল (১৯), আলতাফ মোল্লা (২৪ ) এবং নিয়াজাহমেদ কাটিগর (২১) নামে। অভিযুক্তদের জেরা করেই উঠে এই হত্যার পেছনে শানায়ার জড়িত থাকার তথ্য-প্রমাণ পুলিশের হাতে এসেছে।

জানা গেছে, তাদের মধ্যে এক অভিযুক্ত, ২১ বছরের নিয়াজাহমেদ কাটিগরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িত শানায়া। আর এই সম্পর্ক নিয়েই আপত্তি জানিয়েছিল ভাই, এর জেরেই নিয়াজাহমেদ প্রেমিকার সঙ্গে মিলে রাকেশ কাটওয়েকে হত্যার চক্রান্ত করেন।

স্থানীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, রাকেশকে তার বাড়িতেই খুন করা হয়। ঘটনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর বাকি নিয়াজাহমেদ কাটিগর এবং বাকি তিন অভিযুক্ত রাকেশের মৃতদেহের অংশগুলো পৃথকভাবে দেবরগুদিহালের বনাঞ্চলে, গাদাগ রোড ও হুবলির অন্যান্য অঞ্চলে ফেলে দেয়।

শানায়া কাটওয়েকে গ্রেফতার করা হয় গত বৃহস্পতিবার, আপতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন এই কন্নড় অভিনেত্রী।

কন্নড় ছবি ‘ইদাম প্রেমাম জীবানাম’ এর সঙ্গে ২০১৮ সালে রুপোলি পর্দায় পা রাখেন শানায়া। সম্প্রতি অ্যাডাল্ট কমেডি ছবি ‘অন্দু ঘনটেয়া কাথে’তে দেখা যায় শানায়াকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital