টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নায়িকা হতে ঘরছাড়া কিশোরীকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

নায়িকা হতে ঘরছাড়া কিশোরীকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

টিভি সিরিয়ালে বুদ হয়ে নায়িকা হওয়ার স্বপ্ন দেখেছিলো ১২ বছর বয়সী মিফতাউল জান্নাত মিথিলা। সে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার ফিরোজশাহ কলোনি এলাকার বাসিন্দা। মিথিলা নিজের স্বপ্নের কথা পরিবারকে জানালেও রক্ষণশীল বাবা-মা তার কথায় সায় না দিয়ে করেন বকাবকি। এই অভিমানে ঘর ছেড়ে বেরিয়ে পড়ে মিথিলা।

অচেনা পথে হারিয়ে গিয়ে রাস্তায় কান্না করা ছাড়া উপায় ছিলো না তার। সেই কান্না শুনে উদ্ধার করে নিজ বাসায় ঠাঁই দেন এক পোশাককর্মী। পরে একদিন পর তাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয় পুলিশ। বুধবার পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম জানান জানান, সোমবার (২৬ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে মিথিলা ঘর থেকে বের হয়ে যায়। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে খুলশী থানার ওয়ারলেস ২নং কলোনি আরাফাতের কলোনিতে ইয়াসমিনের ভাড়া ঘর থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি বলেন, ২৬ এপ্রিল বিকালে মা ও ভাইয়ের সাথে ঝগড়া করে ফিরোজশাহ এলাকার ঘর থেকে বের হয়ে যায় মিথিলা। তার অভিভাবকরা থানায় অভিযোগ করলে আমরা তাকে ২৭ এপ্রিল রাতে খুলশী থানার ওয়ারলেস ২নম্বর কলোনি থেকে উদ্ধার করি।

ওসি জানান, পোশাককর্মী ইয়াছমিন তাকে রাস্তায় কান্নাকাটি করতে দেখে নিজের বাসায় নিয়ে গিয়েছিলেন। মিথিলা সুস্থ আছে। তাকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital