টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি: বিএনপি নেতার বাড়িতে আগুন

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি: বিএনপি নেতার বাড়িতে আগুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানাকে অশ্রাব্য ভাষায় আক্রমণের প্রেক্ষিতে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেকের সিলেটস্থ দক্ষিণ সুরমার বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ করেছে ছাত্রলীগ।

ছাত্রলীগের সাথে এ হামলায় অসংখ্য সাধারণ মানুষও অংশ নেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। বুধবার (২৭ এপ্রিল) ভোরের দিকে সিলেট জেলা ছাত্রলীগের নেতৃত্বে শতাধিক বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মী হামলা চালিয়ে বাড়িতে ভাংচুর করে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। তবে কেউ হতাহত হননি।

এর আগে গত ২৭ এপ্রিল রাতে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এমএ মালেক ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানার উদ্দেশ্যে অশ্রাব্য ভাষায় আক্রমণের করেন। তার অকথ্য ভাষার এমন প্রয়োগ এবং মিথ্যা মন্তব্যে ক্ষোভের আগুনে ফুঁসছিলেন সিলেটেসহ দেশ-বিদেশে আওয়ামী ঘরানার রাজনৈতিক নেতাকর্মী। এর আগেও তিনি বিভিন্ন টকশোতে এমন ঘটনা ঘটান। বিষয়টি নিয়ে তীব্র সমালোচনা চলছিল। তারই এক পর্যায়ে দক্ষিণ সুরমার তেতলি গ্রামে মালেকের বাড়িতে হামলার এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। পুলিশ যাওয়ার পরপরই ক্ষুব্ধ হওয়া লোকজন চলে যান।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital