টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
অস্ত্রসহ ধরা ‘বাকপটু’ প্রতারক বাদশা

অস্ত্রসহ ধরা ‘বাকপটু’ প্রতারক বাদশা

সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর একান্ত সচিবের নকল নোট প্যাড, সীল, সংসদ সদস্যের ডিও লেটারসহ বিভিন্ন প্রকার নিয়োগপত্র এবং জমাজমি সংক্রান্ত কাগজপত্র জালিয়াতির অভিযোগে এসএম বাদশা মিয়া নামে এক প্রতারককে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকার শহিদুল ইসলামের মুদি দোকানের পাশ থেকে তাকে আটক করা হয়। এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে দোকানের ভেতর থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়। আটক বাদশা মিয়া সাতক্ষীরা পলাশপোল এলাকার নূর ইসলামের ছেলে।

সে নিজেকে কখনো ডাক্তার কখনো প্রধানমন্ত্রী কার্যালয়ের এলজিআরডি মন্ত্রণালয়ের ডিরেক্টর পরিচয় দিতেন। তাছাড়া ক্ষমতাসীন দলের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কখনও বা কেন্দ্রীয় সভাপতি হিসাবে নিজেকে পরিচয় দিতেন। এছাড়াও বিভিন্ন মানুষকে টাকার বিনিময়ে চাকরিতে পদোন্নতি, চাকুরি পাইয়ে দেয়া এমনকি যেকোন মামলার সুরাহা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে কোটি টাকা হাতিয়ে নেয়াসহ বিভিন্ন প্রতারণার অভিযোগ রয়েছে ‘বাকপটু’ বাদশার বিরুদ্ধে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দীন বলেন, প্রতারক বাদশার মিয়াকে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। বিস্তারিত প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানানো হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital