টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ইমরুলকে একাদশে চান তামিম

ইমরুলকে একাদশে চান তামিম

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ড সফরে খুব একটা ভাল করতে পারেনি তামিম ইকবালের দল। বিশেষ করে মিডল অর্ডারে পাঁচ নাম্বারে মোহাম্মদ মিঠুন আস্থার খুব একটা প্রতিদান দিতে পারেনি। তাইতো ওপেনার ব্যাটসম্যান হলেও এবার ইমরুল কায়েসকে পাঁচ নাম্বারে খেলানোর পরিকল্পনা নিয়ে দলে ফিরিয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম।

এ বিষয়ে ইমরুল কায়েস বলেন, তামিম আমার সাথে কথা বলেছিল, আমাকে ও আশ্বস্ত করেছিল। আমাকে মেন্টালি প্রস্তুত থাকতে ও প্রাকটিস করতে বলেছিল শ্রীলঙ্কা যাওয়ার আগেই।

পাঁচ নাম্বার ব্যাট করা নিয়ে ইমরুল বলেন, তামিমের সাথে এখনো সরাসরি কথা হয়নি, আশা করি খুব দ্রুতই দেখা হবে আমাদের তখন ওর চাওয়াটা আরো ভালভাবে বুঝতে পারবো। আমি আমার সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করবো।

এর আগে দুইবার ৬ নাম্বারে ব্যাট করে ইমরুলের ব্যাটিং গড় ৮১। তাইতো ইমরুল নিজেকে মানসিকভাবে প্রস্তুত করছেন দলের প্রয়োজনে যেকোন পজিশনে খেলার।

শ্রীলঙ্কা সিরিজের জন্য বাংলাদেশ দল:

তামিম ইকবাল , মোহাম্মদ নাইম শেখ, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital