টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শুটিংয়ে আহত নায়িকা পূজা চেরি

শুটিংয়ে আহত নায়িকা পূজা চেরি

ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পূজা চেরি শুটিং সেটে আহত হয়েছেন। বহুল প্রতীক্ষিত ‘মাসুদ রানা’ সিনেমার মারপিটের দৃশ্যের শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পেয়েছেন তিনি।

ফেসবুকে পোস্ট করা পূজার কয়েকটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, তার পায়ের আঙুল ফেটে রক্ত বের হচ্ছে। ক্ষত স্থানে জীবাণুনাশক ব্যবহার করে ব্যান্ডেজ করে দেয়া হচ্ছে। এ অবস্থায় ব্যথায় কাতরাচ্ছেন নায়িকা। শুটিংয়ে আহত হলেও মনোবল হারাননি পূজা। প্রাথমিক চিকিৎসা শেষে কিছুক্ষণ শুটিং বন্ধ রেখে আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। ভালো কাজের জন্য কঠোর পরিশ্রম করতে রাজি এই অভিনেত্রী।

পূজা বলেন, ‘জীবনে যে কয়টি সিনেমায় অভিনয় করেছি, সব কটিতেই শাড়ির আঁচল উড়িয়ে চলে! এই প্রথম কোনো সিনেমার জন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। তবে এতে আমার কোনো কষ্ট নেই। বরং আনন্দই লাগছে। ব্যথা পেয়েছি তো কী হয়েছে? আরো ব্যথা পেলেও সমস্যা হবে না।’

প্রসঙ্গত, ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানা চরিত্রে দেখা যাবে পূজাকে। গত সোমবার সেই সিনেমার শুটিংয়ের জন্য টাঙ্গাইলে যান তিনি। সেখানেই এই দুর্ঘটনা ঘটে। শনিবার (৮ মে) পুরো ইউনিট ঢাকায় ফিরেছেন। সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট মাস্টাররা।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital