টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
এমপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি, যুবলীগ নেতা গ্রেপ্তার

এমপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি, যুবলীগ নেতা গ্রেপ্তার

চট্টগ্রামে রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নাম ভাঙিয়ে প্রতারণা ও চাঁদাবাজির মামলায় যুবলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবলীগ নেতার নাম হাসান মুরাদ রাজু।

রোববার রাতে উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিষয়টি জানিয়েছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন। গ্রেপ্তার রাজু হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের ইয়ারের বাড়ির পীর আবুল কালামের ছেলে। তিনি রাউজান উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ও হলদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

পুলিশ জানায়, সম্প্রতি রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নাম ভাঙ্গিয়ে প্রতারণার অভিযোগে রাজুর বিরুদ্ধে বিশু মহাজনের স্ত্রী শিল্পী মহাজন নামে এক ভুক্তভোগী মামলা করেন। রাজু শিল্পী মহাজন নামের ওই ভুক্তভোগী থেকে আসামী হাসান মুরাদ ১২ লাখ টাকা চাঁদা নিয়েছেন বলে মামলা উল্লেখ করা হয়।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, হাসান মুরাদ রাজু ইয়াবা ব্যবসা, স্বর্ণ চোরাচালান, প্রতারণা ও চাঁদাবাজির সঙ্গে জড়িত। সম্প্রতি রাউজানের সংসদ সদস্যের নাম ভাঙিয়ে প্রতারণা ও চাঁদাবাজি অভিযোগে করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে রাউজান থানায় একাধিক মামলা আছে বলেও জানান তিনি।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital