টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
‘কুখ্যাত যৌন অপরাধীর সঙ্গে বিল গেটসের সখ্যতা, সম্পর্ক ভেঙেছেন মেলিন্ডাই’

‘কুখ্যাত যৌন অপরাধীর সঙ্গে বিল গেটসের সখ্যতা, সম্পর্ক ভেঙেছেন মেলিন্ডাই’

২৭ বছর সংসার করার পর বিশ্বের সবচেয়ে ধনী এবং আলোচিত দম্পতি বিল ও মেলিন্ডা গেটস বিচ্ছেদের ঘোষণা দেন গত ৩ মে। তবে এক সপ্তাহ পার হওয়ার পরও আলোচনার শেষ নেই এই ডিভোর্সকে কেন্দ্র করে। এবার প্রশ্ন উটেছে দোষী সাব্যস্ত হওয়া কুখ্যাত যৌন অপরাধী জেফ্রি এডওয়ার্ড এপস্টিনের সঙ্গে বিল গেটসের ‘যোগাযোগ’ নিয়ে। বলা হচ্ছে, তবে কি এই কারণেই কি সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন মেলিন্ডা?

মার্কিন সংবাদমাধ্যম ‘দ্য ওয়াল স্ট্রিট জার্নাল’ (ডব্লুএসজে)-এর একটি প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর বিল-মেলিন্ডার বিচ্ছেদ নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। ডব্লুএসজে-র দাবি, জেফ্রির সঙ্গে বিলের সখ্যতা নিয়ে ভীষণ উদ্বিগ্ন ছিলেন মেলিন্ডা। আর সে কারণেই সম্পর্কে ইতি টানতে ২০১৯ সাল থেকে বিভিন্ন সংস্থার আইনজীবীদের সঙ্গে দেখা করা শুরু করেন।

সংবাদপত্রটি আরও দাবি করে, বিলের ২০১৩ সাল থেকে জেফ্রির সঙ্গে যোগাযোগ ছিল। উল্লেখ্য, একাধিক যৌন হেনস্থায় অভিযুক্ত ছিলেন মার্কিন ধনকুবের জেফ্রি এডওয়ার্ড এপস্টিন। তার বিরুদ্ধে কমপক্ষে ৪০ জন নারী হেনস্থার অভিযোগ আনেন। শেষ জীবনে জেলে বন্দি ছিলেন জেফ্রি। ২০১৯ সালে ৬৬ বছর বয়সে জেলেই তার মৃত্যু হয়। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital