টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
তাহসান-মিথিলার ‘সারপ্রাইজের’ রহস্য উন্মোচন

তাহসান-মিথিলার ‘সারপ্রাইজের’ রহস্য উন্মোচন

অবশেষে গায়ক, অভিনেতা তাহসান খানের ‘শনিবার সারপ্রাইজ’ এবং তার সাবেক স্ত্রী, অভিনেত্রী, উন্নয়নকর্মী রাফিয়াত রশিদ মিথিলার ‘সারপ্রাইজের অপেক্ষায় থাকার’ রহস্য উন্মোচন হয়েছে।

আর তা হলো- বিচ্ছেদের পর এই প্রথম মুখোমুখি বসতে যাচ্ছেন এই দুই তারকা। কথা বলবেন জীবনের নানা বিষয় নিয়ে। আজ শনিবার রাত ৯টায় ফেসবুক লাইভে আসবেন এ সাবেক তারকা দম্পতি। ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে এই লাইভ সম্প্রচার হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। জানা গেছে, তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন মিথিলা। আর সেই উপলক্ষেই এই আয়োজন।

‘সারপ্রাইজ’ ইস্যুতে গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন, ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন। কিন্তু রহস্য উন্মোচনের পরেও যে রহস্য থেকেই যায়। কারণ সংসার জীবন বিচ্ছেদের লম্বা বিরতির পর নতুন করে দু’জনে মুখোমুখি বসে কী আলাপ করবেন? এমন কৌতূহল থাকতেই পারে ভক্ত-অনুরাগীদের। এ ব্যাপারে আরিফ আর হোসেন বলেন, যতদূর জানি সঞ্চালকের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন তারা। ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন। বলতে পারেন এটা একেবারেই এক্সক্লুসিভ একটি সেলিব্রিটি শো।

এর আগে বুধবার মধ্যরাতে তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’ তাহসানের এই পোস্টের কিছুক্ষণ পরেই পাল্টা পোস্ট করেন মিথিলা। লেখেন, রিয়েলি!!? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম।’ হঠাৎ করেই এক সময়ের তুমুল জনপ্রিয় এই জুটির এমন স্ট্যাটাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে। তাদের স্ট্যাটাসের নিচে মন্তব্যের ঘরে নানাবিধ প্রশ্ন জমা পড়তে থাকে। কেউ কেউতো বলেই ফেলেন ‘আবারও বিয়ের পিড়িতে বসবেন তাহসান-মিথিলা’। আবার অনেকেই সন্দেহ করেন, ‘মিথিলা-সৃজিতের চলমান সুসম্পর্কটা কি সচল রয়েছে?’

দুই তারকার ভক্তদের অনেকে আশায় বুক বাঁধেন- আবার বুঝি দু’জনে এক হতে চলেছেন! শনিবারেই সেই ঘোষণা আসবে! নেটিজেনদের এসব প্রশ্নের জবাবে ফিরতি কোনো স্ট্যাটাস দেননি তাহসান-মিথিলা। গণমাধ্যমেও এ বিষয়ে মুখ খোলেননি তারা। ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকার গায়িকা-অভিনেত্রী মিথিলা। বিপরীতে তাহসান এখনও সিঙ্গেলই আছেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital