টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সিলেটে বাস-কারের সংঘর্ষে মা-ছেলের মৃত্যু

সিলেটে বাস-কারের সংঘর্ষে মা-ছেলের মৃত্যু

সিলেটের দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেট মহাসড়কে বাস-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মা ও দুই বছর বয়সী ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৫ জন।

আজ রোববার বিকেল সোয়া তিনটায় ঢাকা সিলেট মহাসড়কে সাতমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার শ্রীকৃষ্ণপুর গ্রামের গোপেশ রায়ের স্ত্রী বিউটি রায় (৪০) ও তার দুই বছরের ছেলে গৌরভ রায়। দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, বিকেল সোয়া তিনটার দিকে ওসমানী নগর থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো- গ-১৫-৩৮২৮) সিলেট আসছিল। পথিমধ্যে সিলেট-মহাসড়কের সাতমাইলে পৌঁছালে ঢাকাগামী একটি বাসের সাথে (সিলেট-জ-১১-০৬৮২) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসের যাত্রী বিউটি রায় ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় গুরুতর আহত শিশু গৌরভ রায়কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনায় ডা. খায়রুল বাশার নামে এক চিকিৎসকসহ প্রাইভেট কারে থাকা তার স্ত্রী-সন্তানসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের বিস্তারিত নাম-পরিচয় এখনও জানা যায়নি।

এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, এ ঘটনায় বাস ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে। তবে ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital