টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বেগমগঞ্জে জামা-কাপড় ছিঁড়ে কিশোরীকে নির্যাতনের অভিযোগ

বেগমগঞ্জে জামা-কাপড় ছিঁড়ে কিশোরীকে নির্যাতনের অভিযোগ

নোয়াখালীর বেগমগঞ্জে এক কিশোরীকে (১৪) নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ভিকটিম বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় ভিকটিমের দাদি নুরুন নাহার বাদী হয়ে রবিন, রিয়াজ, রাকিব ও শাহজাহান ওরফে খোকন মেম্বারসহ ৮ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করেছেন।

ভিকটিমের চাচা মোরশেদ আলম সোমবার বিকেলে জানান, ভিকটিমের পরিবারের সাথে একই বাড়ির লোকজনের সাথে দীর্ঘদিন থেকে পূর্ব শত্রুতা ও জায়গা জমি বিরোধ রয়েছে। ইউপি মেম্বার খোকনের যোগসাজসে বিরোধ সৃষ্টি হয়। এর আগে বাড়িতে দুইপক্ষের বিরোধ লাগলে মেয়েটি মোবাইলে ছবি উঠায়। এতে ক্ষিপ্ত হয় প্রতিপক্ষরা। এই বিরোধের জের ধরে ভিকটিম গ্রামের বাড়ি পশ্চিম মহব্বতপুর থেকে ১৫ই মে বিকেলে উত্তর নাজিরপুরস্থ থানার পাশেই ফুফুর বাড়িতে আসে। কিন্তু ঘটনার দিন আসার পথে মেম্বার খোকনের ছেলে রবিন, জাকির, রিয়াজ ও রাকিব সহ কয়েকজন মেয়েটিকে ফলো করে। এক পর্যায়ে মেয়েটি ফুফুর বাসায় সামনে গেলে বাসার তালা বন্ধ পায়। এই সুযোগে উক্ত বখাটেরা মেয়েটিকে জাপটে ধরে বেধড়ক মারধর ও আঘাত করে এবং তার জামা কাপড় ছিঁড়ে ফেলে। তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বেগমগঞ্জ থানার এসআই মোশতাক আহমেদ জানান, আমি ঘটনাটি তদন্ত করতেছি। তবে মেয়ের পরিবারের সাথে তাদের জায়গা জমির বিরোধ রয়েছে বলে তিনি দাবি করেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital