টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বাংলাদেশের ইতিহাস কেউ বিকৃত করতে পারবে না : শেখ হাসিনা

বাংলাদেশের ইতিহাস কেউ বিকৃত করতে পারবে না : শেখ হাসিনা

১৯৮১ সালে দেশে ফেরা এবং নানা চড়াই-উৎরাই পেরিয়ে আজকের এই অবস্থানে আসায় আল্লাহর সহযোগিতার কথা স্মরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাপাশাপাশি মানুষের ভালোবাসা পাওয়ার কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ইতিহাস একেবারেই মুছে ফেলা হয়েছিল, পুরোটা পরিবর্তন করা হয়েছিল। এখন একটা আত্মবিশ্বাস এসে গেছে যে, বাংলাদেশের ইতিহাস আর কেউ কোনো দিন বিকৃত করতে পারবে না। আর মুছতে পারবে না।

সোমবার (১৭ মে) মন্ত্রিসভার বৈঠকের শুরুতে এ কথা বলেন তিনি। গণভবন থেকে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে যোগ দেন। আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের দিন। ৭৫’র ১৫ আগস্ট জাতির পিতার হত্যাকাণ্ডের পর প্রায় পৌনে ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে দেশে ফেরেন শেখ হাসিনা। দেশে ফেরা ও পরবর্তী ইতিহাস তুলে ধরে শেখ হাসিনা বলেন, যাই হোক, এইটুকু বলতে পারি যে, আল্লাহ সব সময় সহযোগিতা করেন এবং আল্লাহ কিছু কাজ দেন মানুষকে। সেই কাজ যতক্ষণ শেষ না হয়, ততক্ষণ কিন্তু আল্লাহ রক্ষা করেন।

তিনি বলেন, আজকে আমরা উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছি। শুধু আমাদের দেশের ভেতরে না, বাইরেও, সব কিছু মিলিয়ে অনেক ঝড়-ঝাপটা পার হয়েই আজকে এই জায়গায় আমরা আসতে পেরেছি। এটাই সব থেকে বড় কথা।

 

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital