টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
কাভার্ড ভ্যানকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে গেল মাইক্রো, নিহত ৩

কাভার্ড ভ্যানকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে গেল মাইক্রো, নিহত ৩

ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে গেল মাইক্রো, নিহত ৩

বিকল হওয়া কাভার্ড ভ্যান থেমে ছিল সড়কে। সেটিকে পেছন থেকে ধাক্কা দেয় নিয়ন্ত্রণ হারানো একটি মাইক্রোবাস। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোর চালকসহ তিনজন। আজ বুধবার ভোরে টাঙ্গাইলের মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাইক্রোবাসচালকের নাম হাসান মিয়া (২৮)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার সাংনুরপুর গ্রামের বাসিন্দা। নিহত অপর দুজন হলেন একই উপজেলার তুলাবাড়ি গ্রামের সালাম মিয়ার ছেলে ইমন মিয়া (২৫) ও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পিয়ারি গ্রামের গোলাম মওলা শামীম (২৮)। শামীমের স্ত্রী মীম আক্তার (২৫) গুরুতর আহত হয়েছেন।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা-পুলিশ সূত্রে জানা গেছে, নিহত শামীম ব্রাহ্মণবাড়িয়ায় চাকরি করতেন। তিনি ঈদের ছুটি শেষে পরিবারের সদস্যদের নিয়ে মাইক্রোবাসযোগে কর্মস্থলে ফিরছিলেন। সেটি আজ ভোররাতে মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে দুর্ঘটনার শিকার হয়। ওই স্থানে গতকাল মঙ্গলবার গভীর রাতে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান বিকল হয়ে পড়ে। সড়কের ওপরেই কাভার্ড ভ্যানটি থেমে ছিল। মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন হাসান, ইমন ও শামীম। শামীমের স্ত্রী মীমকে গুরুতর আহত অবস্থায় মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন আজ সকালে বলেন, লাশগুলো বর্তমানে পুলিশের হেফাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital