টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
তুরিন থেকে সাতটি দামি গাড়ি সরালেন রোনালদো

তুরিন থেকে সাতটি দামি গাড়ি সরালেন রোনালদো

ইতালি ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো? বিগত কয়েকদিন ধরেই জল্পনা চলছে এই পর্তুগিজ তারকাকে ঘিরে।

এর মধ্যেই নিজের একাধিক বিলাসবহুল গাড়ি অন্যত্র পাঠিয়ে দিলেন তিনি আর সেই ছবি প্রকাশ্যে আসতেই জল্পনা আরও জোরাল হলো। রোনালদোকে নিয়ে গত কয়েকদিন যাবৎ গুজবের অন্ত নেই। তাহলে কি সত্যি ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাস ছেড়ে চলে যাচ্ছেন? আপাতত এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে গোটা তুরিন জুড়ে। তার পেছনে অবশ্যই কারণ ওই ছবি।

যেখানে দেখা গেছে, বিলাসবহুল গাড়ি-সহ পুরো লাটবহর নিয়ে একটা লরি শহর ছেড়ে চলে যাচ্ছে। যা এতদিন তুরিনে ব্যবহার করে আসছিলেন রোনালদো। এই ছবি দেখে অনেকে মনে করছেন, রোনালদোর মনে হয় আর জুভেন্টাসে থাকার মন নেই।

অথচ গত কয়েকদিন ধরেই জোর গুজব উঠেছে, রোনালদো তুরিন ছেড়ে ফের তার পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদ, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, প্যারিস সাঁ জাঁ বা স্পোর্টিং সিপিতে যোগ দিতে পারেন। কিন্তু বাস্তবের ছবিটা কী হতে চলেছে তা এখনই বলা সম্ভব নয়।

তবে ভিডিওতে দেখা যাচ্ছে, একটা ট্রাভেল এজেন্সি তার নিজস্ব লরিতে রোনালদোর যাবতীয় লাক্সারি গাড়ি বোঝাই করে শহর ছাড়ছে। সেই ছবিতে দেখা যাচ্ছে সিআর সেভেনের সাতটা গাড়ি সেই লরিতে রয়েছে। সেই গাড়ি তুরিনের বাইরে কোনো এক অজানা স্থানে নিয়ে গেছে। কিন্তু সেই স্থান কোথায় তা জানাতে পারেনি মিডিয়া। ফলে রোনালদোর তুরিন ছাড়া নিয়ে জল্পনা–কল্পনা এখন তুঙ্গে।

প্রসঙ্গত, রোনালদোর জুভেন্টাস ছাড়ার জল্পনা দীর্ঘদিন ধরেই চলছে। বিশেষ করে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জনে যদি ‘দ্য ওল্ড লেডি’ ব্যর্থ হয়। যদিও ৩৬ বছর বয়সেও গোলের মধ্যেই রয়েছেন ক্রিশ্চিয়ানো। এমনকি জুভেন্টাসের হয়ে ১০০তম গোল করার নজিরও গড়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala