টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনায় পুলিশ সদস্যসহ দুইজনকে কুপিয়ে জখম

পাবনায় পুলিশ সদস্যসহ দুইজনকে কুপিয়ে জখম

মাদক বিক্রিতে বাধা দেওয়ায় অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যসহ দুইজনকে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় মুমূর্ষ অবস্থায় আহত পুলিশ সদস্য আমিরুল ইসলাম রেন্টু ও তার ভাই রতন মোল্লাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১৯ মে বুধবার রাত ১০টার দিকে পাবনার সুজানগর উপজেলার উলাট গ্রামে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু (৬০) ও রতন মোল্লা (৪০) আহতরা উলাট দক্ষিণ পাড়ার আব্দুস শুকুরের ছেলে। পুলিশ ও আহত রেন্টু মোল্লার ছেলে সজল মোল্লা ও স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে জেলার সুজানগর উপজেলার উলাট মাদরাসার মাঠসহ ওই গ্রামের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছে উলাট গ্রামের দক্ষিনপাড়া এলাকার সিদ্দিক আলীর ছেলে মোঃ কাদের, মৃত কুবাদ আলী শেখের ছেলে মন্টু শেখ ওরফে বাউল মন্টু ও মঞ্জু শেখ ছুটুসহ কতিপয় উশৃংখল যুবক। তাদের এই অপকর্মে বাধা দেওয়া এবং এলাকায় ইয়াবা বিক্রি করতে নিষেধ করায় ক্ষুব্ধ হন মাদক বিক্রেতারা।

বুধবার রাতে মাদক বিক্রেতারা উলাট মাদরাসা মাঠে ইয়াবা বিক্রির সময় তাদের নিষেধ করলে রেন্টুর উপর তারা চড়াও হন। এ সময় কথাকাটাকাটির এক পর্যায়ে স্কুল ঘরের পাশ থেকে দৌড়ে এসে কাদের, মন্টু ও মঞ্জু মিলে অবসারপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু ও রতন মোল্লাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় রেন্টুর চিৎকারে লোকজন ছুটে এলে মাদক বিক্রেতা ও সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

পরে স্থানীয়রা রতন মোল্লা ও রেন্টুকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা অত্যন্ত আশংকাজনক বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। তদন্ত করলে মাদক কিনা পূর্ব বিরোধের জের ধরে এমন ঘটনাটি ঘটেছে নিশ্চিত হওয়া যাবে। তবে সন্ত্রাসী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে।

এ ব্যাপারে পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, মাদক ব্যবসায়ীদের ব্যাপারে ব্যবস্থা নিতে সুজানগর পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital