টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শ্বশুরবাড়ি থেকে ফিরে কাঠমিস্ত্রীর আত্মহত্যা

শ্বশুরবাড়ি থেকে ফিরে কাঠমিস্ত্রীর আত্মহত্যা

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় শ্বশুরবাড়ি থেকে ফিরে নিজ ঘরে জয়নাল মিয়া (৩৫) নামে এক কাঠমিস্ত্রী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ১০টা) হাসপাতালে সুরতহাল প্রতিবেদন তৈরিতে ব্যস্ত ছিল পুলিশ। মৃত জয়নাল মিয়া উপজেলা পৌরশহরে মার্কাজ মোড় এলাকার মৃত মুরমুজ মিয়ার ছেলে। বিবাহিত জীবনে পাঁচ সন্তানের জনক ছিলেন তিনি এবং প্রায় সময় নেশাগ্রস্ত থাকতেন বলে স্থানীভাবে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, দুর্গাপুর পৌরশহরে সোমেশ্বরী নদীর এপাড়ে জয়নাল মিয়ার বসতঘর এবং ওপাড়ে তার শ্বশুরবাড়ি। পেশায় কাঠমিস্ত্রী হলেও সবসময় নেশাগ্রস্ত থাকতেন। নেশা নিয়ে দাম্পত্য কলহ সৃষ্টি হলে প্রায় সময় তার স্ত্রী সন্তানাদি নিয়ে সোমেশ্বরী নদীর ওপারে বাবার বাড়িতে চলে যেতেন।

বৃহস্পতিবার বিকেলের দিকে জয়নাল শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়িতে ফিরে আসেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৃতের মাদ্রাসা পড়ুয়া বড় ছেলে আব্দুল্লাহ (১৩) নানাবাড়ি থেকে আসেন এবং ঘরে প্রবেশ করে দেখেন তার বাবার গলায় চাদর পেঁচানো, ঘরের ধর্নার সাথে ঝুলে আছে। ছেলের ডাক-চিকিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডা. কবির হোসেন জয়নালকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital