টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
এফবিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্ব নিলেন মো. জসিম উদ্দিন

এফবিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্ব নিলেন মো. জসিম উদ্দিন

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি হিসেবে বুধবার দায়িত্ব গ্রহণ করেছেন বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি হিসেবে বুধবার দায়িত্ব গ্রহণ করেছেন বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন। তার নেতৃত্বাধীন নির্বাচিত পরিচালনা পর্ষদ ২০২১-২৩ দ্বি-বার্ষিক মেয়াদে দায়িত্ব পালন করবে। এদিন বিদায়ী সভাপতি শেখ ফজলে ফাহিম নবনির্বাচিত সভাপতির কাছে দায়িত্ব অর্পণ করেন। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, সাবেক সভাপতি আব্দুল মাতলুব আহমাদসহ সাবেক ও বর্তমান নেতা এবং বিদায়ী পর্ষদ ও নবনির্বাচিত পর্ষদের পরিচালকরা।

এর আগে গত ১২ মে ২০২১ এফবিসিসিআই নির্বাচন বোর্ড সংগঠনটির সভাপতি, জ্যেষ্ঠ সহ-সভাপতি, সহ-সভপতি ও পরিচালক পদের চূড়ান্ত ফলাফল ঘোষণা করে। এই নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনটির সাবেক প্রথম সহ-সভাপতি ও প্লাস্টিক শিল্পখাতের শীর্ষ প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন। তিনি মাত্র ১৮ বছর বয়সে ব্যবসায় হাতেখড়ি নিয়ে খ্যাতনামা শিল্পদ্যোক্তায় পরিণত হয়েছেন।

৫৬ বছর বয়সী এই শীর্ষ ব্যবসায়ী নেতা বেঙ্গল কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড ও দেশ জেনারেল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান। তিনি প্লাস্টিক পণ্য উৎপাদনের মাধ্যমে শিল্পাঙ্গনে যাত্রা শুরু করে ব্যবসা ছড়িয়েছেন- গণমাধ্যম, ব্যাংক, বীমা, হোটেল, আবাসন, সিমেন্ট, ইলেক্ট্রনিকস, কেমিক্যাল, খাদ্য প্রস্তুতকরণ, ট্রেডিং, তৈরি পোশাক ও পশুখাদ্য প্রক্রিয়াকরণসহ বহুখাতে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital