টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ছেলের দায়ের কোপে ডাকাত বাবার মৃত্যু

ছেলের দায়ের কোপে ডাকাত বাবার মৃত্যু

ময়মনসিংহের ত্রিশালে বাড়িতে অনৈতিক কর্মকাণ্ডের জেরে ছেলের দায়ের কোপে ডাকাত বাবার মৃত্যু

এ খবরে এলাকাবাসী স্বস্তিতে মিষ্টি বিতরণ করেছেন। তবে ঘটনার পরে ছেলেকে পুলিশ গ্রেপ্তার করেছে। এলাকাবাসী ও ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানায়, বৃহস্পতিবার উপজেলার বালিপাড়া ইউনিয়নের চর মাধাখালি গ্রামের কুখ্যাত ডাকাত খায়রুল অনৈতিক কাজে লিপ্ত থাকায় তার ছেলে মিনহাজ ও আকরামের সঙ্গে বাক বিতণ্ডা হয়। পরে বাবা ছেলেদের মারধর করলে ছেলেরা ডাকাত বাবাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, খায়রুল তার বাড়িতে অনৈতিক কাজে লিপ্ত হওয়ায় ছেলেরা প্রতিবাদ করলে বাবা ছেলেদের মাঝে মারামারি হয়। এক পর্যায়ে ছেলেরা তাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করলে শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। খায়রুলের বিরুদ্ধে ত্রিশাল থানায় একাধিক হত্যা, ধর্ষণ ও লুটপাটের মামলা রয়েছে। এ ঘটনায় তার ছেলে আকরামকে গ্রেপ্তার করা হয়েছে।

এলাকাবাসী জানিয়েছেন, ডাকাত খায়রুলের মৃত্যুতে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। গ্রামবাসী মিষ্টি বিতরণ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital