টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সাত বছর পর লা লিগার শিরোপা জিতল অ্যাটলেটিকো মাদ্রিদ

সাত বছর পর লা লিগার শিরোপা জিতল অ্যাটলেটিকো মাদ্রিদ

সাত বছর পর লা লিগার শিরোপা জিতল অ্যাটলেটিকো মাদ্রিদ

শনিবার শেষ ম্যাচে রিয়াল ভায়াদোলিদকে ২-১ ব্যবধানে হারিয়ে দিল তারা। অপর ম্যাচে, ভিয়ারিয়ালের বিরুদ্ধে রিয়াল মাদ্রিদ ২-১ জিতলেও ২ পয়েন্টে পিছিয়ে থাকায় লিগ খেতাব গেল অ্যাটলেটিকোর ঘরে। এছাড়া জিতে মৌসুম শেষ করল বার্সেলোনাও।

শনিবার লা লিগার সব থেকে গুরুত্বপূর্ণ দিন ছিল। লিগ জেতার দৌঁড়ে ছিল মাদ্রিদের দুই ক্লাব। রিয়াল এবং অ্যাটলেটিকো দুই ক্লাবকেই জিততে হতো। অ্যাটলেটিকো ড্র করলে বা হারলে এবং রিয়াল জিতলে খেতাব যেত জিনেদিন জিদানের ঘরে। রিয়াল জিতলেও অ্যাটলেটিকোকে ছুঁতে পারেনি। ৩৮ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে লিগ জিতল অ্যাটলেটিকো। দু’পয়েন্ট পেছনে শেষ করল রিয়াল। তৃতীয় স্থানে থাকা বার্সার পয়েন্ট ৭৯।

রিয়াল সমর্থকদের উৎসাহিত করে অ্যাটলেটিকোর বিরুদ্ধে ভায়াদোলিদকে এগিয়ে দিয়েছিলেন অস্কার প্লানো। কিন্তু দু’মিনিট পরে গোল খেয়ে যায় রিয়ালও। ইয়েরেমি পিনো এগিয়ে দেন ভিয়ারিয়ালকে। বিরতির পরেই ঘুরে দাঁড়ায় অ্যাটলেটিকো। ৫৭ মিনিটে সমতা ফেরান অ্যাঞ্জেল কোরেয়া। ১০ মিনিট পরেই অ্যাটলেটিকোকে এগিয়ে দেন লুইস সুয়ারেজ। অন্যদিকে, ভালদেবেবাসে একসময় মনে হচ্ছিল হেরেই যাবে রিয়াল। কিন্তু করিম বেঞ্জেমা ৮৭ মিনিটে সমতা ফেরান। আগে তার একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়। অতিরিক্ত সময়ে গোল করেন লুকা মদ্রিচ।

এইবারের বিরুদ্ধে ১-০ ব্যবধানে জিতেছে বার্সেলোনা। লিওনেল মেসি এই ম্যাচে খেলেননি। তার অনুপস্থিতিতে দলকে জেতান আঁতোয়া গ্রিজম্যান।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital