টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
করোনাভাইরাসে মারা যাওয়ার ১০ ঘণ্টা পর হৃদ্‌রোগে মারা গেলেন মা

করোনাভাইরাসে মারা যাওয়ার ১০ ঘণ্টা পর হৃদ্‌রোগে মারা গেলেন মা

ছেলে করোনাভাইরাসে মারা যাওয়ার ১০ ঘণ্টা পর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন মা

একই দিনে মা ও ছেলের মৃত্যুতে আত্মীয়স্বজন, পাড়া–প্রতিবেশীসহ পরিচিত মহলে শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঠানটুলা গ্রামে। গতকাল রোববার সকাল সাড়ে নয়টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজনগর উপজেলা সদরের ব্যবসায়ী সোহেল বখস (৩২)। তিনি করোনায় সংক্রমিত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি রাজনগর উপজেলার পাঠানটুলা গ্রামের মোস্তফা বখসের ছেলে। ছেলে মৃত্যুর ১০ ঘণ্টা পর রাত সোয়া ৮টার দিকে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান মা দুলবাহার বখস (৬২)।

গত সপ্তাহে সোহেল বখস, তাঁর মা, বাবা, ভাই ও ভাবির করোনা শনাক্ত হয়। এরপর ১৬ মে তাঁরা সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। তিন দিন আগে সবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে করোনা–পরবর্তী কিছুটা উপসর্গ ছিল। কিন্তু হঠাৎ সোহেল বখসের শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তিনি মারা যান।
সোহেল বখসের মামাতো বোন রেহনোমা রুবাইয়াত বলেন, ‘গতকাল বিকেল পাঁচটার দিকে হাসপাতাল থেকে ভাইয়ের লাশ আসে। ফুফু সারা দিনই অনেকটা অচেতন ছিলেন। সন্ধ্যার দিকে কিছুটা স্বাভাবিক হওয়ার পর আর ছেলে হারানোর শোক নিতে পারেননি।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital