টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর হামলা, নিহত ৮

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর হামলা, নিহত ৮

যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়ার স্যান হোসে রেল ইয়ার্ডে বন্দুকধারীর হামলায় অন্তত আটজন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। সান্তা ক্লারা কাউন্টি শেরিফ অফিসের বরাত দিয়ে সংবাদ সংস্থা রয়টার্স এ খবর জানিয়েছে।

স্থানীয় সময় বুধবার সান্তা ক্লারা ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটির রেইল ইয়ার্ডে এই গোলাগুলির ঘটনা ঘটে। পুলিশ বলছে, কমিউটার ট্রেনের স্টেশনে এক লোক গুলি শুরু করলে এসব মানুষ হতাহত হয়। সান্তা ক্লারা শেরিফ অফিসের মুখপাত্র রাসেল ডেভিস বলেন, বুধবারের গুলির ঘটনার শিকার ব্যক্তিদের মধ্যে ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটির কর্মীরাও রয়েছেন। এছাড়া অনেককে গুলি করার পর হামলাকারী নিজেও নিহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

স্থানীয় সময় বুধবার সকাল পৌনে ৭টার দিকে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে জানিয়েছেন ট্রানজিট কর্মীরা। ঘটনাস্থল এখন বিপদমুক্ত। পুলিশ বলছে, গোলাগুলির ঘটনা নিয়ে তারা জানার চেষ্টা করছে। শিগগিরই এ নিয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে। রাসেল ডেভিস বলেন, ‌‌অনেকেই গুলির শিকার হয়েছেন। বেশ কয়েকজন নিহত হওয়ার কথা জানা যাচ্ছে। তবে আমি প্রকৃত সংখ্যা কত তা নিশ্চিত করতে পারছি না। তবে আমি এটা নিশ্চিত করছি যে গোলাগুলির ঘটনায় বেশ কয়েকজন নিহত ও আহত হয়েছেন।

স্যান জোসের মেয়র স্যাম লিকার্ডো গোলাগুলির ঘটনা নিয়ে টুইট করে জানিয়েছেন, গুলির ঘটনায় আহত অনেককে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital