টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বাংলাদেশ সফরে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া

বাংলাদেশ সফরে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে অস্ট্রেলিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ সফরে তিনটির পরিবর্তে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি খেলতে রাজি হয়েছে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান জানান, এই পাঁচটি ম্যাচ আট বা নয় দিনের মধ্যে সম্পন্ন হবে। আগামী অক্টোবরে-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবার কথা রয়েেেছ টি-টোয়েন্টি বিশ্বকাপের। তবে দেশটিতে করোনার পরিস্থিতির অবনতি হওয়ার ভেন্যু পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আকরাম বলেন, ‘করোনার যে পরিস্থিতি তাতে ভারত টুর্নামেন্ট শেষ পর্যন্ত অনুষ্ঠিত হবে কি-না তা এখনো আমরা জানি না। তবে আমাদের প্রস্তুতি গ্রহণ করতে হবে। আমরা অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের পরিবর্তে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ করতে চেয়েছিলাম এবং তারা এই প্রস্তাবে রাজি হয়েছে। আট বা নয় দিনের মধ্যে সিরিজটি অনুষ্ঠিত হবে। আমরা টুর্নামেন্টের জন্য আমাদের সেরা প্রস্তুতি নেয়ার চেষ্টা করছি।’

২০১৭ সালের পর আবারো বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। সর্বশেষ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজটি ১-১ সমতায় শেষ হয়েছিলো। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গেল বছর বাংলাদেশ সফরে আসার কথা ছিলো অস্ট্রেলিয়ার। কিন্তু করোনাভাইরাসের কারণে টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হতে পারেনি। সিরিজটি আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অর্ন্তভুক্ত ছিলো।

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অস্ট্রেলিয়ার পাশাপাশি ইংল্যান্ডের বিপক্ষেও সিরিজ আয়োজন করবে বাংলাদেশ।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital