টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
স্বাস্থ্যবিধি মানতে বলায় বাস থেকে শিশুকে ছুঁড়ে ফেললো হেলপার

স্বাস্থ্যবিধি মানতে বলায় বাস থেকে শিশুকে ছুঁড়ে ফেললো হেলপার

বরিশাল রূপাতলী বাসস্ট্যান্ডে স্বাস্থ্যবেধি মেনে যাত্রী না তোলার প্রতিবাদ করায় এক শিশুকে বাস থেকে বাহিরে ছুঁড়ে ফেলেছে বাসের সুপারভাইজার ও হেলপার। এ সময় ওই শিশু মুনিয়ার (৭) সাথে থাকা চারজনকে মারধর করে বাস থেকে নামিয়ে দেয়া হয়।

শুক্রবার সকালের দিকে এই ঘটনা ঘটে। ভুক্তভোগীরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা গ্রামের শামীম সিকদার, তার মা হাসনুর বেগম, ভাগনের স্ত্রী কারিমা ও কারিমার সন্তান মুনিয়া। ভুক্তভোগীরা শামীম সিকদার বলেন, বাড়িতে যাওয়ার জন্য দেড়শ’ টাকার স্থলে ৬০ ভাগ ভাড়া বৃদ্ধি করায় ২৪০ টাকা করে টিকিট কাটি। কিন্তু যাত্রী নেয়া হচ্ছিল গাদাগাদি করে আগের মতোই। এর প্রতিবাদ করলে সুপারভাইজার ও হেলপারের সাথে আমার বাকবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে মুনিয়াকে ধরে জানালা দিয়ে বাস থেকে নিচে ফেলে দেয়। এতেও ক্ষ্যান্ত হয়নি। ওই দুুুইজনের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন আমাদের মারধর করে বাস থেকে নামিয়ে দেয়। ‘সেখানে দায়িত্বরত পুলিশ থাকলেও তারা নিশ্চুপ ভূমিকা পালন করে। এরপর বাসটি আমাদের রেখে ছেড়ে চলে যায়। পরবর্তীতে অন্য বাসে বাড়িতে যাই।’

রূপাতলী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওছার হোসেন শিপন বলেন, যাত্রীর সাথে বাকবিতণ্ডা ও মারধরের ঘটনা ঘটলেও তা বাসস্ট্যান্ডের বাইরে হয়েছে। তারপরও যাত্রীদের ওপর হামলা চালানো ঠিক হয়নি। কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলেও বাসটিকে পাওয়া যায়নি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

প্রসঙ্গত, করোনাকালীন লকডাউননে গত ৫ এপ্রিল থেকে গণপরিবহন বন্ধ থাকলেও পরে প্রতি দুই আসনে একজন যাত্রী বহনের শর্তে চালু করা হয়। সেজন্য ৬০ শতাংশ ভাড়া বৃদ্ধি করা হয়। ওই সময় শুধুমাত্র জেলার মধ্যে বাস চললেও বর্তমানে আন্তজেলা বাসও চালু করা হয়। সরকারের নির্দেশনা অনুসারে ভাড়া বৃদ্ধি করা হলেও যাত্রী তোলা হচ্ছে স্বাভাবিক দিনগুলোর মতোই।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala