টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বাড়িতে একা পেয়ে তরুণীকে ধর্ষণ

বাড়িতে একা পেয়ে তরুণীকে ধর্ষণ

ঢাকার ধামরাই উপজেলার শাসন গ্রামের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

রোববার সকালে ভিকটিমকে মেডিকেল রিপোর্ট করানোর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ। জানা গেছে, উপজেলার কুশুরা ইউনিয়নের শাসন গ্রামের দিনমজুর বদর উদ্দিনের মেয়ে। তিনি সকালে কাজের উদ্দেশ্যে বের হয়ে রাতে আসে। তার মা স্নোটেকস গার্মেন্টস এর একজন কর্মী। ছোট বোনকে নিয়ে বাড়িতে থাকেন ওই ভিকটিম। এ সুযোগে গত শনিবার সকাল ১০টার দিকে শাসন গ্রামের মোতালেব মিয়ার লম্পট ছেলে পারভেজ (২০) ও তার বন্ধু একই গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম (২১) মিলে ওই তরুণীর ঘরে ঢুকে।

এসময় পারভেজ ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। আর সাদ্দাম তার ছোট বোনকে আটকে রাখে এবং দরজার কাছে দাঁড়িয়ে পাহারা দেয়। রাতে ওই তরুণীর মা বাড়িতে আসলে মেয়ে কান্নায় ভেঙে পড়ে। পরে মার কাছে বিস্তারিত বলে যে পারভেজ তাকে ধর্ষণ করেছে। ওই রাতে পারভেজ ও সাদ্দাম হোসেনের নামে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। রাতেই পুলিশ ধর্ষকদের বাড়িতে অভিযান চালায় কিন্তু তারা পালিয়ে যায়। রোববার সকালে ভিকটিমকে মেডিকেল করানোর জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। ধর্ষিতার বাবা জানান, আমার মেয়েকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে পারভেজ ও ছাদ্দাম। আমি ধর্ষকদের ফাঁসি চাই।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, ভিকটিমকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করেছেন। খুব দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala