টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বাসার দরজা ভেঙে পুলিশ কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার

বাসার দরজা ভেঙে পুলিশ কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার

ফেনীতে শফিকুল আজম নামে এক ট্রাফিক পুলিশ পরিদর্শকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ

ফেনীতে শফিকুল আজম (৪৩) নামে এক ট্রাফিক পুলিশ পরিদর্শকের (টিএসআই) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকেল ৫টার দিকে বাসার দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, শফিকুল আজমের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার আউটপাড়ায়। ফেনীর ছাগলনাইয়া উপজেলা সদরে কর্মস্থল হলেও তিনি ফেনী শহরের মধ্যম চাড়িপুর পাগলা মিয়া সড়ক (হাজারী রোড) লাগোয়া মনির আহম্মদের আশিক মঞ্জিলে ভাড়া বাসায় একাই থাকতেন।

পুলিশ জানায়, শফিকুল আজম গত বৃহস্পতিবার পেশাগত দায়িত্ব পালন শেষে ফেনী শহরের বাসায় ফেরেন। তারপর তাকে আর দেখা যায়নি। তিনি বাসাতেই ছিলেন। দুই-তিন দিন বাসা থেকে বের না হওয়ায় এবং বাসা থেকে দুর্গন্ধ বের হওয়ায় বাড়ির মালিক মনির আহম্মদ আজ বিকেলে বাইরে থেকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু বাসার ভেতর থেকে কোনো ধরনের সাড়া না পাওয়ায় পুলিশকে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে খাটের উপর তার লাশ পড়ে থাকতে দেখে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে ফেনীর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি-ডিএসবি) খালেদ হোসেন  জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শফিকুল আজম হার্ট অ্যাটাকে মারা গেছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital