টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নওগাঁ জেলায় একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড

নওগাঁ জেলায় একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৩ ব্যক্তির মৃত্যু: নতুন আক্রান্ত ৬৭ জন

করোনা ভাইরাসে আক্রান্ত এবং মৃত্যু নওগাঁ জেলায় একদিনে নতুন রেকর্ড গড়েছে। গত ২৪ ঘন্টায় জেলায় ৩ জন মৃত্যুবরণ করেছেন এবং নতুন করে ৬৭ জন আক্রান্ত হয়েছেন। সিভিলসার্জন অফিসের ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন জেলায় ইতিপূর্বে একদিনে এত পরিমান আক্রান্ত এবং মৃত্যুর ঘটনা ঘটেনি।

সূত্রমেেত জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মহাদেবপুর উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৩ জন-এ।

গত ২৪ ঘন্টায় দুই প্রক্রিয়ার পরীক্ষায় নতুন করে মোট ৬৭ ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রাজশাহী মেডিক্যাল কলেজে পিসিআর ল্যাবে ১৩৫ ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৫৪ ব্যক্তির শরীরে। এ সময় নওগাঁয় অ্যান্টিজেন্ট প্রক্রিয়ায় মোট ৬২ ব্যক্তির পরীক্ষায় ১৩ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় এই ২৪ ঘন্টায় উপজেলা ভিত্তিক শনাক্তের সংখ্যা সদর উপজেলায় ১৪ জন, মহাদেবপুর উপজেলায় ৪ জন, মান্দা উপজেলায় ১ জন, ধামইরহাট উপজেলায় ৫ জন, নিয়ামতপুর উপজেলায় ৩৭ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ৩ জন। মোট শনাক্তের হার ৩৪ দশমিক ০১ শতাংশ। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৩শ ১ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১১৮ ব্যক্তিকে। এ পর্যন্ত মোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২২ হাজার ২শ ৪৯ জন। এ সময় কোয়রেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫ জন এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র পেয়েছেন ২১ হাজার ২শ ৮৭ জন । বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৯৬২ ব্যক্তি।

একই সময় সুস্থ্য হয়েছেন ৪ জন এবং সর্বমোট সুস্থ্য হওয়া ব্যক্তির সংখ্যা ২ হাজার ৫ জন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১ জন এবং আইসোলেশনে আছেন ৯ জন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital