টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
রূপগঞ্জে মানববন্ধন পালিত

রূপগঞ্জে মানববন্ধন পালিত

রূপগঞ্জে গণপিটুনিতে নিহতের ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ আওয়ামীলীগের নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও ধর্ষণসহ বহু মামলার আসামী সোলায়মান (৩৭) গণপিটুনিতে নিহতের ঘটনায় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, তারাবো পৌরসভার কাউন্সিলর ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি রফিকুল ইসলাম মনির সহ আওয়ামীলীগের নেতাকর্মীদের আসামী করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ৪ জুন শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া এলাকায় এ মানববন্ধন করা হয়। মানবন্ধনপূর্বক ভুলতা গাউছিয়া মার্কেটের সামনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুর হোসেন ভুঁইয়া। সভায় বক্তব্য রাখেন কাঞ্চন পৌরসভার আওয়ামীলীগের সাধারণ গোলাম রসুল কলি, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার আরিফুল ইসলাম, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক, সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ, ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল সাত্তার ভুঁইয়া, ভুলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ স্বেচ্ছসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান মুন্সী, আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গত ১ জুন তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় দিন দুপুরে অস্ত্রে শস্ত্রে সজ্জিত ডাকাত প্রবেশ করেছে মর্মে মসজিদে মাইকিং করা হয়। এ সময় গ্রামবাসী ধাওয়া করে সোলায়মানকে জাপটে ধরে গণপিটুনি দেয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। ঘটনাস্থল তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় হওয়া সত্ত্বেও ১০ কিলোমিটার দূরে অবস্থিত মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, ২০ কিলোমিটার দূরে কাঞ্চনের সানাউল্লাহ সানি, ১৭ কিলোমিটার দূরে সোনারগাঁও থানার পেরাবো এলাকার রাসেল সিকদার ও রূপগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মী সহ ২১ জনকে এ মামলায় আসামী করা হয়। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে ও আসন্ন মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছকে অযোগ্য করে তুলতেই গণপিটুনিতে নিহতের ঘটনায় একটি চক্র সুকৌশলে তাকে আসামী করেছে। সুষ্ঠু তদন্ত করে হত্যাকারীদের বিচার করতে হবে। নিরপরাধীদের মামলা থেকে অব্যাহতি দিতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধসহ বৃহত্তর গণ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত ১ জুন রূপগঞ্জের মাহমুদাবাদ এলাকার ছালাউদ্দিনের ছেলে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও ধর্ষণসহ বহু মামলার আসামী সোলায়মানকে তারাবো পৌরসভার নামাপাড়া মসজিদের মাইকে ডাকাত প্রবেশ করেছে মর্মে ঘোষণা দিয়ে এলাকাবাসী গণপিটুনি দিলে সে নিহত হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় বেশ কিছু মামলা রয়েছে। তার মধ্যে হত্যা মামলা নং ৪২, তারিখ ২৩-০৩-২০১৭, হত্যা মামলা নং ২৪, তারিখ ১২-০৪-২০১৬, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং ০৬, তারিখ ০৪-০২-২০১৪, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং ৪৫, তারিখ ২৩-০৮-২০১৩, নারী ও শিশু নির্যাতন মামলা নং ৩৯, তারিখ ১২-০৫-২০১৯, নারী ও শিশু নির্যাতন মামলা নং ৭৮, তারিখ ২৪-০৪-২০১৯, নারী ও শিশু নির্যাতন মামলা নং ২০, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা নং ৫২।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital