টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
যশোরে দুই এলাকায় ‘লকডাউন’

যশোরে দুই এলাকায় ‘লকডাউন’

করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় যশোর পৌরসভার ৩ ও ৪ নম্বর ওয়ার্ডে জনসাধারণের চলাচলের ওপর ‘কঠোর’ বিধিনিষেধ দিয়েছে জেলা প্রশাসন।

শনিবার রাতে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান জানান, রোববার থেকে এ দুটি ওয়ার্ডে বিনা প্রয়োজনে ঘরের বাইরে কেউ যেতে পারবে না। তবে ৩ নম্বর ওয়ার্ডের ৮টি পয়েন্টের মধ্যে দুটি পয়েন্ট দিয়ে জনসাধারণ সীমিত পরিসরে চলাচল করতে পারবে। বাকি পয়েন্টগুলো সম্পূর্ণভাবে বন্ধ করে রাখা হবে।

‘৪ নম্বর ওয়ার্ডকে মোট ১৬টি পয়েন্টে বিভক্ত করা হয়েছে। এই ১৫টি পয়েন্টের মধ্যে ৭ টি পয়েন্ট দিয়ে জনসাধারণ সীমিত পরিসরে চলাচল করতে পারবে। বাকি পয়েন্টগুলো সম্পূর্ণ বন্ধ করে রাখা হবে। তবে এ ওয়ার্ড দুটির সব মহাসড়ক স্বাস্থ্যবিধি প্রতিপালনের শর্তে সর্বসাধারণের চলাচলের জন্য উন্মুক্ত থাকবে।’

যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন, যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান ও জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital