টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বেঁচে থাকতে কদর নেই, মরলে বাড়ে তা শতগুণ

বেঁচে থাকতে কদর নেই, মরলে বাড়ে তা শতগুণ

জীবন ও তার পরের গল্পে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘শোক সভা’। ইসতিয়াক অয়নের রচনায় এটি নির্মাণ করেছেন সময়ের আলোচিত নির্মাতা সঞ্জয় সমদ্দার। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও তাসনিয়া ফারিণ। এছাড়া আরও রয়েছেন মৌসুমি মৌ , মুনিরা মিঠু, রাশেদ মামুন অপু, ও ফরহাদ লিমন প্রমুখ।

নাটকের নাম থেকেই কিছুটা আঁচ পাওয়া যায় গল্পটা কিরকম হতে পারে। তারপরও নির্মাতার ভাষ্য, বেঁচে থাকতে মানুষকে মানুষ কীভাবে মুল্যায়ন করে এবং মরে যাওয়ার পর তার মূল্যায়নটা কীভাবে হয়; এখানে এরকম কিছুই দেখা যাবে। কেউ মারা গেলে যখন কোনো শোকসভা হয়, সেখানে সেই মানুষটাকে নিয়ে ভালোর মিষ্টি কথা চর্চিত হয় তা-ই এখানের আলোচ্য বিষয়। কেউ যদি তার শোকসভায় গিয়ে দেখতে পারতো তাকে নিয়ে কী ভাবছে বা বলছে মানুষ তাহলে হয়তো ব্যপারটা অন্যরকমই হতো। এক কথায় যদি বলি, বেঁচে থাকতে কদর নেই যার, মরলে বাড়ে তা শতগুণ।

নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, আমি বাস্তবতার নিরিখেই একটা গল্প এখানে তুলে ধরার চেষ্টা করেছি। সবসময়ই চেষ্টা করি নিজেকে রিপিট না করতে । এখানে গল্পে ও প্রতিটা চরিত্রেই অনেকেই নিজেদেরকে মেলাতে পারবেন। অপূর্ব ভাই দুর্দান্ত অভিনয় করেছেন । অন্যরকম অপূর্বকে দেখা যাবে। এছাড়াও প্রত্যেকটা চরিত্রই খুব সুন্দরভাবে কাজ করেছেন।

নির্মাতা জানান, আসছে কোরবানির ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল ও ইউটিউবে নাটকটি প্রচারিত হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital