টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নওগাঁয় লকডাউনের চতুর্থদিনে বিধিনিষেধ মানার ক্ষেত্রে সাধারন মানুষের শিথিলতা গত ২৪ ঘন্টায় আক্রান্ত ২০

নওগাঁয় লকডাউনের চতুর্থদিনে বিধিনিষেধ মানার ক্ষেত্রে সাধারন মানুষের শিথিলতা গত ২৪ ঘন্টায় আক্রান্ত ২০

নওগাঁয় চলমান লক ডাউনের চতুর্থ দিন রবিবার সাধারন মানুষের মধ্যে বিধিনিষেধ মানার ক্ষেত্রে শিখিলতা পরিলক্ষিত হয়েছে। লকডাউন ঘোষিত এলঅকা নওগাঁ জেলা সদর এবং নিয়ামতপুর উপজেলায় সাধারন মানুষের অবাধ বিচরন বৃদ্ধি পেয়েছে।

দোকানপাঠ বন্ধ থাকলেও পুলিশের প্রহরা এড়িয়ে বিভিন্ন সড়কে ছোট ছোট যানবাহন বিশেষ করে রিক্সা, ভটভটি, বেবীট্যাক্সী, মোটরসাইকেল চলাচল করতে দেখা গেছে। এসব নসড়কে বিপুল সংখ্যক সাধারন মানুষকে হেঁটে চলাচল করতেও দেখা গেছে। তবে প্রধান প্রধান সড়ক এবং এসবের গুরুত্বপূর্ণ মোড় সমূহে পুলিশের তদারকি অব্যাহত রয়েছে। এদিকে জেলায় গত ২৪ ঘন্টায় ১৭৯ জনের নমুনা পরীক্ষা করে ২০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে নিয়ামতপুর উপজেলায় ৬ জন, ধামইরহাট ও সাপাহার উপজেলায় ৩ জন করে, সদর, রানীনগর ও মান্দা উপজেলায় ২ জন করে এবং বদলগাছি ও পতœীতল্ াউপজেলায় ১ জন করে। শনাক্তের হার ১১ দশমিক ১৭ শতাংশ। এ পর্যন্ত জেলার মোট আক্রান্তের সংখ্রা দাঁড়িয়েছে ২৩৮৫ জন।

এ সময় সুসথ্য হয়েছেন ১ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২০৫৩ জন। বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি রয়েছেন ৩৩২ জন। এই ২৪ ঘন্টায় জেলায় মোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৩৪ জনকে। এ সময় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৪৫ জন। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১১৪৬ ব্যক্তি।#

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital