টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
লঞ্চে উঠতে গিয়ে প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

লঞ্চে উঠতে গিয়ে প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

রাজধানীর সদরঘাটে লঞ্চে উঠতে গিয়ে পা পিছলে বুড়িগঙ্গা নদীতে পড়ে মারা গেছেন পুলিশের বিশেষ শাখার (এসবি) উপ-পরিদর্শক (এসআই) শাওলিন আকিব। রোববার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার আওতাধীন সদরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (এসআই) রুবেল মল্লিক। এসআই রুবেল মল্লিক বলেন, সকাল ৭টার দিকে বরগুনা থেকে লঞ্চে শাওলিন আকিবের এক আত্মীয় আসেন। তিনি ওই আত্মীয়কে আনতে সদরঘাটে যান। পরে লঞ্চে উঠতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যান শাওলিন আকিব। এ সময় প্লাটুনে লেগে মাথায় গুরুতর আঘাত পান। সকাল ৮টা ১০ মিনিটের দিকে বুড়িগঙ্গা নদী থেকে তাকে উদ্ধার করা হয়। সদরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, তাকে উদ্ধারের পর মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। তবে এর আগেই তিনি প্রাণ হারান।

নিহত শাওলিন আকিব শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৭১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। সর্বশেষ তিনি পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া থানার মাথাভাঙ্গা গ্রামে। তার বাবা মো. রফিকুল ইসলাম সাবেক পুলিশ সদস্য। এছাড়া তার বড়ভাইও পুলিশ উপ-পরিদর্শক (এসআই) বলে জানা গেছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital