টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
চুরির অপবাদে শিশুকে গাছে বেঁধে নির্যাতন করলো ডাকাতের স্ত্রী-সন্তান!

চুরির অপবাদে শিশুকে গাছে বেঁধে নির্যাতন করলো ডাকাতের স্ত্রী-সন্তান!

ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে রিফাত (৯) নামে এক শিশুকে অমানবিক নির্যাতন করেছেন স্থানীয় মৃত বারেক ডাকাতের স্ত্রী ও ছেলে।

শিশু নির্যাতনকারী একই উপজেলার ডৌহাখলা ইউনিয়নের মৃত বারেক ডাকাতের স্ত্রী ফাতেমা বেগম ও তার ছেলে হিমেল। উপজেলার রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামে (গুচ্ছগ্রাম) এ ঘটনা ঘটে। তবে ঘটনাটি প্রথমে স্থানীয়দের মাঝে গোপন থাকলেও পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিও ছড়িয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়। জানা যায়, নির্যাতনের শিকার রিফাত রামগোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামের সুরুজ মিয়ার সন্তান।

শিশু রিফাতের বাবা সুরুজ মিয়ার সাথে কথা বলে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ি থেকে রিফাতকে ডেকে নিয়ে যায় নির্যাতনকারী ফাতেমা ও ছেলে হিমেল। তাদের বাড়িতে নিয়ে মোবাইল চুরির অপরাধে গাছের সঙ্গে গরুর রশি দিয়ে বেঁধে রিফাতকে মারধর করে। পরে খবর পেয়ে তিনি স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত ছেলেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। স্থানীয়ভাবে বিচারের আশ্বাসে এ শিশু নির্যাতনের ঘটনাটি তিনি গোপন রেখেছিলেন বলেও জানান নির্যাতিত ওই শিশুর পিতা।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসান মারুফ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক ও স্থানীয় লোকজনের মাধ্যমে বৃহস্পতিবার এ ঘটনার বিষয়ে অবগত হন। এ ঘটনায় গৌরীপুর থানার পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

গৌরীপুর থানার এসআই নজরুল ইসলাম জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষণিক ঘটনার সাথে জড়িত মা ও ছেলেকে আটক করা হয়েছে। অভিযুক্ত মা ও ছেলের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital