টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নুসরাতের বেবি বাম্পের ছবি ভাইরাল

নুসরাতের বেবি বাম্পের ছবি ভাইরাল

টলিপাড়ায় গত এক সপ্তাহ ধরে গুঞ্জন চলছে মা হতে চলেছেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। খবরটি যে একেবারেই মিথ্যে নয়, তা নায়িকার বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করে পরিষ্কার করে দিয়েছে ভারতীয় গণমাধ্যম। ছবিটি দেখার পর ভক্তরাও নিশ্চিত হয়েছেন, আসলেই মা হচ্ছেন নুসরাত। তবে অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

প্রকাশ হওয়া ওই ছবিতে দেখা যায়, ইন্ডাস্ট্রির আরো দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী দত্তের সঙ্গে নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে আড্ডায় মেতেছেন নুসরাত জাহান। সাদা হাতকাটা লম্বা ঝুলের জামা, কানে মাকড়ি ধাঁচের দুল, ঠোঁটে হালকা লিপস্টিকে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে তিনি। তার চোখমুখ জুড়ে মাতৃত্বের আভা।

সম্প্রতি শেষ হওয়া বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে ভোটে দাঁড়িয়েছিলেন দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী দত্ত। দুজনেই হেরেছেন। অন্যদিকে, নুসরাত জাহান তৃণমূল কংগ্রেসের বশিরহাটের সংসদ সদস্য। বিরোধী দলের দুই নেত্রীর সঙ্গে তার বেবি বাম্পের ছবি এ ক্ষেত্রে নয়া গুঞ্জনের জন্ম দিয়েছে।

নুসরাত জাহানের মা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর থেকেই শোনা যাচ্ছে, এই সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। তিনিও এবার বিজেপির প্রার্থী হয়ে লড়াই করেছিলেন। কিন্তু তিনিও হেরেছেন। গুঞ্জন উঠেছে, নিজের প্রেমিকা ও অনাগত সন্তানের খোঁজখবর নিতে নুসরাতের বাড়িতে যশই পাঠিয়েছেন নিজ দলের দুই নেত্রী শ্রাবন্তী ও তনুশ্রীকে।

গত ছয় মাসেরও বেশি সময় ধরে নুসরাতের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন যশ দাশগুপ্ত। তারা গোপনে বিয়ে করে ফেলেছেন বলেও শোনা যাচ্ছে। চলতি বছরের শুরুতে এ জুটি একসঙ্গে রাজস্থানের আজমীর শরীফে আশীর্বাদ চাইতে গিয়েছিলেন। বিয়ে করেই তারা আশীর্বাদের জন্য গিয়েছিলেন বলে গুঞ্জন।

এদিকে, নুসরাতের গর্ভের সন্তান তার নয় বলে আগেই বিবৃতি দিয়েছেন নায়িকার স্বামী নিখিল জৈন। তাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে থাকায় নিখিল আদালতে নুসরাতের বিরুদ্ধে মামলাও করেছেন। অন্যদিকে, নুসরাতের দাবি, তার সঙ্গে নিখিলের বিয়েই হয়নি, তারা কিছু দিন লিভ ইন করেছেন মাত্র। সব মিলিয়ে এখন উত্তপ্ত গোটা টলিউড।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital