টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
আত্মঘাতী গোলে হেরে গেল পোল্যান্ড

আত্মঘাতী গোলে হেরে গেল পোল্যান্ড

নিজেদের শুরুটা ভালো হলো না রবার্ট লেভান্ডোফস্কির পোল্যান্ডের। নিজেদের থেকে তুলনামূলক কম শক্তিশালী স্লোভাকিয়ার বিপক্ষে হেরে বসেছে পোল্যান্ড। ম্যাচের শেষ প্রায় ৩০ মিনিট খেলতে হয়েছে ১০ জনের দল নিয়ে। আর শেষ পর্যন্ত ২-১ গোলের ব্যবধানে হেরেই ইউরোর যাত্রা শুরু করতে হয়েছে পোলিশদের।

শুরুতেই আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া, পরে গোল করে সমতা ফেরানো। কিন্তু কপাল পোড়া হলে যা হয়। দুই হলুদ কার্ড দেখে ১০ নম্বর খেলোয়াড়ের বিদায় আর এরপর দ্বিতীয় গোল হজম করে পিছিয়ে পড়া- সংক্ষেপে এভাবেই বর্ণনা করা যায় ইউরো কাপে পোল্যান্ডের প্রথম ম্যাচকে।

বর্তমান ফিফা র‍্যাংকিং বিবেচনায় স্লোভাকিয়ার (৩৬) চেয়ে ১৫ ধাপ এগিয়ে ২১ নম্বরে রয়েছে পোল্যান্ড। তবে মুখোমুখি পরিসংখ্যান কিংবা মেজর টুর্নামেন্টে পোল্যান্ডের অতীত ইতিহাস মোটেও তাদের পক্ষে ছিলো না। এবার ইউরো কাপের চলতি আসরে এরই পুনরাবৃত্তি ঘটল।

স্লোভাকিয়ার বিপক্ষে আসরের প্রথম ম্যাচ খেলতে নেমে ১-২ গোলে হেরে গেছে পোল্যান্ড। আত্মঘাতীসহ ম্যাচে দুইটি গোল করেছে পোল্যান্ডের খেলোয়াড়রাই। অন্যদিকে স্লোভাকিয়ার খেলোয়াড় করেছেন একটি গোল। কিন্তু সেই আত্মঘাতী গোলের সুবাদেই ২-১ গোলের জয়টি পেয়েছে স্লোভাকিয়া।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital