টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
রূপগঞ্জে আওয়ামীলীগের নেতাকর্মীদের হত্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জে আওয়ামীলীগের নেতাকর্মীদের হত্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও ধর্ষণসহ বহু মামলার আসামী সোলায়মান (৩৭) গণপিটুনিতে নিহতের ঘটনায় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ,

তারাবো পৌরসভার কাউন্সিলর ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি রফিকুল ইসলাম মনির সহ আওয়ামীলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে আসামী করার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। তারাবো পৌরসভা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১৪ জুন সোমবার ঢাকা-সিলেট মহাসড়কের খাদুন এলাকায় এ মানববন্ধন করা হয়।
মানববন্ধনপূর্বক তারাবো পৌরসভা কার্যালয়ের সামনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন তারাবো পৌরসভার প্যানেল মেয়র ও আওয়ামীলীগ নেতা আমির হোসেন। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, ফিরোজ ভুঁইয়া , কাঞ্চন পৌরসভার আওয়ামীলীগের সাধারণ গোলাম রসুল কলি, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মশিউর রহমান তারেক, ভোলাবো ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি ফেরদৌসী আক্তার, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, তারাবো পৌর যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, তারাবো পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, বি এম আতিকুর রহমান, লায়লা পারভীন, রাসেল সিকদার, যুবলীগ নেতা মাহবুর রহমান, বায়েজিদ সাউদ, আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান মুন্সী, আব্দুল মান্নান মিয়া প্রমুখ। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কের খাদুন এলাকায় উভয় দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

সভায় বক্তারা বলেন, গত ১ জুন তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় দিন দুপুরে অস্ত্রে শস্ত্রে সজ্জিত ডাকাত প্রবেশ করেছে মর্মে মসজিদে মাইকিং করা হয়। এ সময় গ্রামবাসী ধাওয়া করে সোলায়মানকে জাপটে ধরে গণপিটুনি দেয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। ঘটনাস্থল তারাবো পৌরসভার গন্ধর্বপুর নামাপাড়া এলাকায় হওয়া সত্তে¡ও ১০ কিলোমিটার দূরে অবস্থিত মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছ, ২০ কিলোমিটার দূরে কাঞ্চনের ক্যাবল ব্যবসায়ী সানাউল্লাহ সানি, ১৭ কিলোমিটার দূরে সোনারগাঁও থানার পেরাবো এলাকার রোবেল সিকদার ও রূপগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মী সহ ২১ জনকে এ মামলায় ষড়যন্ত্র ভাবে আসামী করা হয়। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে ও আসন্ন মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলহাজ্ব তোফায়েল আহমেদ আলমাছকে অযোগ্য করে তুলতেই গণপিটুনিতে নিহতের ঘটনায় একটি চক্র সুকৌশলে তাকে ষড়যন্ত্র ভাবে আসামী করেছে। সুষ্ঠু তদন্ত করে হত্যাকারীদের বিচার করতে হবে। নিরপরাধীদের মামলা থেকে অব্যাহতি দিতে হবে। অন্যথায় ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতায় অবরোধসহ বৃহত্তর গণ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।
উল্লেখ গত ১ জুন রূপগঞ্জের মাহমুদাবাদ এলাকার ছালাউদ্দিনের ছেলে হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও ধর্ষণসহ বহু মামলার আসামী সোলায়মানকে তারাবো পৌরসভার নামাপাড়া মসজিদের মাইকে ডাকাত প্রবেশ করেছে মর্মে ঘোষণা দিয়ে এলাকাবাসী গণপিটুনি দিলে সে নিহত হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় বেশ কিছু মামলা রয়েছে। তার মধ্যে হত্যা মামলা নং ৪২, তারিখ ২৩-০৩-২০১৭, হত্যা মামলা নং ২৪, তারিখ ১২-০৪-২০১৬, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং ০৬, তারিখ ০৪-০২-২০১৪, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং ৪৫, তারিখ ২৩-০৮-২০১৩, নারী ও শিশু নির্যাতন মামলা নং ৩৯, তারিখ ১২-০৫-২০১৯, নারী ও শিশু নির্যাতন মামলা নং ৭৮, তারিখ ২৪-০৪-২০১৯, নারী ও শিশু নির্যাতন মামলা নং ২০, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা নং 52

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital