টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
কুষ্টিয়ায় বিধি-নিষেধ বাড়লো আরো এক সপ্তাহ

কুষ্টিয়ায় বিধি-নিষেধ বাড়লো আরো এক সপ্তাহ

করোনা নিয়ন্ত্রণে কুষ্টিয়া পৌরসভা এলাকায় চলমান বিধিনিষেধ বাড়ানো হয়েছে আরো এক সপ্তাহ। শুক্রবার কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেন।

বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত করোনা প্রতিরোধ সভায় এ সিদ্ধান্ত হয়।

সাইদুল ইসলাম বলেন, করোনাভাইরাস সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধের মেয়াদ আরো সাত দিন বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। শুক্রবার রাত ১২টা ১মিনিট থেকে শুক্রবার রাত ১২টা পর্যন্ত কুষ্টিয়া পৌরসভা এলাকায় কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ানো হয়েছে।

কুষ্টিয়ার সিভিল সার্জন এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, করোনা প্রতিরোধ কমিটি বৈঠকে বিধিনিষেধ আরো এক সপ্তাহ বাড়িয়েছে। চলমান লকডাউন ১৮ জুন মধ্যরাত পর্যন্ত চলার কথা ছিলো। তার একদিন আগেই জেলা করোনা প্রতিরোধ কমিটির সুপারিশ আমলে নিয়ে কঠোর বিধিনিষেধ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নেয় জেলা প্রশাসন।

এদিকে কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় ৩৬৮ জনের নমুনা পরীক্ষা করে ১১২ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা বিবেচনায় শনাক্তের হার ৩৩ দশমিক ২৩ শতাংশ। নতুন শনাক্ত ১১২ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ৭৫ জন, দৌলতপুরের ০৫ জন, কুমারখালীতে ১৬ জন, ভেড়ামারার ০৮ জন, মিরপুরের ০৪ জন এবং খোকসার ০৪ জন রয়েছে।

এদিকে করোনাভাইরাস বেড়ে যাওয়ায় আলো সেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার সহযোগীতায় বিভিন্ন স্থানে, রাস্তা, বাজার, চায়ের দোকান, মসজিদ ক্লিনিকসহ এলাকার স্বল্প থেকে শুরু করে অধিকতর জনসমাগম এরিয়াতে জীবানুনাশক স্প্রে করেছে ইউনিক ইয়ুথ অর্গানাইজেশনের সদস্যরা। বর্তমান অধিক ঝুঁকিপূর্ন করোনা পরিস্থিতি বিবেচনা করে তারা এসব বিতরণ করেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital